মাথা ফাটে রাজের, হাত কাটে পরীর

আইকোনিক ফোকাস ডেস্কঃ রাজ-পরী, শুক্রবার (১৮ আগস্ট) মধ্যরাতে শুরু হওয়া নতুন গল্পটা আঁধার না পেরুতেই আলোতে আসে। ভোর হতেই গণমাধ্যমে সংবাদ চাউর- মারাত্মক জখম হয়েছেন রাজ। তার মাথা ফেটেছে। পাওয়া গেছে রক্তাক্ত ছবিও। অন্যদিকে পরীও মধ্যরাতে জ্বর নিয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে।

‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হওয়া বিষয়টিকে নিয়ে ক্রমশ বাড়তে থাকে ধোঁয়াশা। যদিও হাসপাতাল থেকে কিছুটা সুস্থ হয়ে বাসায় ফিরেছেন অভিনেতা শরিফুল রাজ, কিন্তু একটা প্রশ্নে আটকে আছেন তাদের ভক্তরা- আদৌও ঘটনাটা কী?

আরও পড়ুনঃ তামিম ইকবাল অনুশীলনে ফিরেছেন

একাধিক সূত্রে জানা গেছে, মূলত শুক্রবার মধ্যরাতে রাজধানীর নিকেতনের একটি অফিসে তুমুল মারামারি-ধস্তাধস্তি হয় রাজ-পরীমণির মধ্যে। সেখানে উপস্থিত ছিলেন শোবিজের একাধিক লোকজন। ছিলেন অন্য আরেক নায়িকাও। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানিয়েছে, তাদের একজন রাজ-পরীর মারামারি থামাতে গিয়ে আহত হয়ে হাসপাতালে আছেন।

অন্যদিকে নায়িকা পরীমণি জ্বরের চিকিৎসা নেওয়ার কথা বললেও হাসপাতালের একটি ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, জ্বর নয়, কাটা হাত নিয়ে হাসপাতালে গেছেন তিনি। পরে ড্রেসিং শেষ করে হাসপাতালেই থেকে যান নাকি নিজের বাসায় চলে যান, তা নিশ্চিত হওয়া যায়নি।

মাথায় আঘাত প্রসঙ্গে রাজের কোনো মন্তব্য পাওয়া না গেলেও পরী জানান, রাজ কোথায় জানি না, আমি হাসপাতালে। আমার অনেক জ্বর, কথা বলতে পারছি না।

Leave a Reply

Translate »