মাত্র ১১ হাজার টাকায় ক্যারিয়ার শুরু করেছিলেন সালমান খান

আইকোনিক ফোকাস ডেস্কঃ সুপারস্টার সালমান খান। বয়স ৫২। বর্তমানে বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ বলা হয় তাকে। তাকে পাওয়ার জন্য অসংখ্য তরুণী পাগল। বিভিন্ন সময় ঐশ্বরিয়া ও ক্যাটরিনাসহ অনেক নায়িকার সঙ্গে তার প্রেম ছিল বলে খবর এসেছে।

তবে কোনো সম্পর্কই বেশিদিন স্থায়ী হয়নি। কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা আর করা হয়নি ভাইজানের। আর এ কারণেই কি সালমান খান একাকীত্বে ভুগছেন? এমন প্রশ্ন সালমান ভক্তদের মনে ঘুরলেও সে প্রশ্নের উত্তর আজও মেলেনি। সালমান তার নিজ গুণে অভিনয় করে যাচ্ছেন নিয়মিত।

সুপারস্টার এই অভিনেতার অভিনয় জগতে তিন দশকের বেশি সময় পার করছেন। তবে এই ভাইজান নাম একদিনে পাননি তিনি। এ জন্য পার করতে হয়েছে অনেক বাধা-বিপত্তি। এক এক করে বলিউডে সালমান খান ৩৪ বছর পার করেছেন।

বলিউডে নিজের অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন ‘বিবি হো তো অ্যায়সি’ ছবির মাধ্যমে। আর এই ইন্ডাস্ট্রিতে ৩৪ বছর কাটানো সালমানের পারিশ্রমিক এখন কোটির ঘরে। যেখানে মাত্র ১১ হাজার টাকায় ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। প্রথম ছবি ‘বিবি হো তো অ্যায়সি’ ১৯৮৮ সালের ২৬ আগস্ট মুক্তি পায়। সেই হিসাবে ২০২২ সালের ২৬ আগস্ট মানে বলিউডে সালমানের ৩৪ বছর পার হলো।

Leave a Reply

Translate »