ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন চঞ্চল চৌধুরী

আইকোনিক ফোকাস ডেস্কঃ ‘তুমি বন্ধু কালা পাখি, আমি যেন কী, বসন্তকালে তোমায় বলতে পারিনি…সাদা সাদা, কালা কালা’ গ্রাম থেকে শহরে সবার মুখে মুখে গানটি। তবে গান শুনে প্রাণ জুড়ালেও সিনেমাটি দেখার অপেক্ষায় দর্শকের মন অস্থির হয়ে আছে। আগামী ২৯ জুলাই মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত সেই ‘হাওয়া’।

গত সোমবার (২৫ জুলাই) বিকেলে বুয়েট অডিটোরিয়াম প্রাঙ্গণে হাজির হয়েছিলেন সিনেমার সবাই। ক্যাম্পাসে প্রচারণার দিনগুলোতে ‘হাওয়া’র কলাকুশলীরা চলচ্চিত্রটি সম্পর্কিত অনেক গল্প ও ব্যক্তিগত অভিজ্ঞতা তরুণদের সঙ্গে ভাগাভাগি করছেন। গেয়েছেন মঞ্চে, নেচেছেনও তারা।

এদিন গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মাঝ সমুদ্রে ঘূর্ণিঝড়ে আটকে পড়ার ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করেছেন গুণী অভিনেতা চঞ্চল চৌধুরী। তিনি বলেন, ‘কয়েক বছর পরিশ্রম করে আমরা কাজটা করেছি। সমুদ্রের মাঝখানের গল্প। মধ্য সমুদ্রে শুটিং করা কষ্টসাধ্য ছিলো। এটি আমাদের জন্য খুবই দুঃসাহসিক যাত্রা ছিলো।’

চঞ্চল চৌধুরী আরও বলেন, ‘আপনাদের মনে আছে কিনা জানিনা, বুলবুল নামে একটা ঘূর্ণিঝড় আঘাত হানে। তখন আমাদের শুটিং প্রায় শেষের দিকে। তিন-চারদিন শুটিং করলেই কাজ শেষ হতো। সেই মুহূর্তে আমরা পাঁচ দিন আটকে ছিলাম। যেদিন প্রবল আকারে আঘাত হানলো, সেদিন আমরা মধ্য সমুদ্রে ছিলাম। ঝড়ো হাওয়া আর বৃষ্টিতে আমরা জানতাম না, ঠিকঠাক পাড়ে পৌঁছাতে পারবো কিনা।

Leave a Reply

Translate »