ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে দেখা গেলো শঙ্কা

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভারত-পাকিস্তান ম্যাচ মানেই যেন ২২ গজে অন্যরকম রোমাঞ্চ। চলতি বছরে অন্তত তিনবার দেখা যাবে এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই। এমনকি পাঁচবারও রোহিত-বাবরদের শ্রেষ্ঠত্বের লড়াই দেখার সম্ভাবনা থাকছে।

এদিকে বিশ্বমঞ্চে লড়াইয়ের আগেই উত্তাপ বাড়াচ্ছে এশিয়া মহাদেশীয় ক্রিকেটে এই দুই দলের লড়াই। বুধবার (৩০ আগস্ট) পাকিস্তান ও নেপালের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয়েছে হাইব্রিড মডেলে এবারের এশিয়া কাপ। গ্রুপ পর্বে শনিবার (২ সেপ্টেম্বর) দেখা যাবে ভারত-পাকিস্তান মহারণ। তবে এই মহারণে বাধা হয়ে আসতে পারে বেরসিক বৃষ্টি।

আরো পড়ুনঃমাঠে নামার আগে দুঃসংবাদ সাকিবের জন্য

জানা গেছে, শ্রীলঙ্কার ক্যান্ডিতে শনিবার ৯০ শতাংশ বৃষ্টি হওয়ার সম্ভাবনা। তবে পুরো সময় না হলেও ম্যাচের যেকোনো সময়ে বৃষ্টি হানা দিতে পারে। যদিও বৃষ্টির বিষয়টি মাথায় রেখে প্রস্তুতির কোনো কমতি রাখছে না আসরের সহ-আয়োজকরা। বৃষ্টি শেষ হলেও যাতে ম্যাচ তাড়াতাড়ি শুরু করা যায়, এজন্য মাঠও প্রস্তুত রাখা হচ্ছে। মাঠের পাশেই কভার রাখা হচ্ছে।

এদিকে এরই মধ্যে ভারতীয় দল শ্রীলঙ্কায় পৌঁছেছে। পাল্লেকেলেতে আসার সময়ে ঘন কালো মেঘও দেখেছে তারা। যা ক্রমশই কলম্বো ছেড়ে ক্যান্ডির দিকে এগিয়ে যাচ্ছে। এমনকি বুধবারও ক্যান্ডির আকাশে সূর্যের আলো প্রায় দেখা যায়নি।

সাধারণত বৃষ্টির কারণে এই সময়ে শ্রীলঙ্কায় খেলা হয় না। কিন্তু ভারত ও পাকিস্তানের মধ্যকার বৈরী সম্পর্কের কারণে শ্রীলঙ্কাতেই টুর্নামেন্টের চারটি ম্যাচ বাদে সবকটি ম্যাচ আয়োজিত হবে। তাই বৃষ্টিতে কিছু ম্যাচ কিংবা পুরো টুর্নামেন্ট আয়োজনেই বিঘ্ন হতে পারে।

Leave a Reply

Translate »