ভারতীয় চিকিৎসক কে নিজের জার্সি উপহার দিলেন মোহাম্মদ রিজওয়ান

আইকোনিক ফোকাস ডেস্কঃ মোহাম্মদ রিজওয়ান দুবাইয়ের মেডিওর হাসপাতালের ভারতীয় চিকিৎসক সাহির সাইনালাবদিনকে নিজের জার্সি উপহার দিয়েছেন। নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভারতীয় এই চিকিৎসকের তত্ত্বাবধানে ছিলেন পাকিস্তানি এই তারকা। খবর খালিজ টাইমসের।

সেমিফাইনালের আগে খবর আসে রিজওয়ান অসুস্থ। তবে মাঠে নামার আগেই পাকিস্তান শিবিরের পক্ষ থেকে সুখবর দেওয়া হয়। অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলার জন্য প্রস্তুত তিনি। ব্যাট-প্যাড পরে নেমে নিজের সেরাটাই দিয়ে আসেন। ৫২ বলে ৬৭ রানের ইনিংস খেলেন। তিনটি চার ও চারটি ছক্কা আসে তার ব্যাট থেকে। গ্লাভস হাতে সামলেছেন উইকেটও। যদিও শেষ পর্যন্ত ম্যাচ জিততে পারেনি দল।

পাকিস্তানের ব্যাটিং পরামর্শক হিসেবে দায়িত্বে থাকা ম্যাথু হেইডেন বলেন, ফুসফুসের সমস্যার কারণে ম্যাচের আগে রিজওয়ানকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। সেখানেই এক পর্যায়ে আইসিইতে নেওয়া হয় তাকে।

হাসপাতালে তার চিকিৎসার দায়িত্বে থাকা ডা. সাহির সাইনালাবদিনের ভাষায়, ‘দেশের হয়ে খেলার তীব্র আকাঙ্খায় সুস্থ হতে পেরেছেন রিজওয়ান। গুরুত্বপূর্ণ ম্যাচে তিনি ছিলেন শক্ত, স্থির, এবং আত্মবিশ্বাসী। সংযুক্ত আরব আমিরাতে কাজ শুরুর আগে ভারতের তামিল নাড়ুর ভেলরের ক্রিশ্চিয়ান মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালে (সিএমসি) চিকিৎসা সেবা দিয়েছেন তিনি।

Leave a Reply

Translate »