ভাইজানের আর একটি বড় পরিচয় প্রেমিক পুরুষ

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউড ভাইজান সালমান খান। অভিনয় ও প্রযোজনার পাশাপাশি এবার নতুন দায়িত্ব কাঁধে তুলে নিচ্ছেন তিনি। পরিচালনায় হাতেখড়ি হতে যাচ্ছে ভাইজানের। ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমাটি পরিচালনা করবেন তিনি নিজেই। এ ছাড়াও তার আরও একটি বড় পরিচয় তিনি হলেন প্রেমিক পুরুষ।

সম্প্রতি বলিউডে গুঞ্জন উঠেছে। ভাইজানের চোখ পড়েছে টিভি জগতের জনপ্রিয় তারকা শেহনাজ গিলের ওপর। সুদর্শনা এই রমণীকেই এবার সিনেমার পর্দায় নিয়ে আসতে চলেছেন তিনি। এর আগেও বেশ কয়েকজন নায়িকাকে নিয়ে এসেছেন সালমান খান। তার হাত ধরে পরিচিতি পেয়েছেন জারিন খান কিংবা এই সময়ের সাই মাঞ্জেরকর, ক্যাটরিনাসহ আরও অনেকে।

সালমান খানের নতুন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’তে দেখা যেতে পারে শেহনাজকে। আর এ প্রস্তাব নাকি সাল্লু নিজেই প্রস্তাব দিয়েছেন শেহনাজকে। এই সিনেমায় সালমানের ভগ্নীপতি আয়ুষ শর্মাও থাকছেন। তার বিপরীতে দেখা যাবে শেহনাজকে।

সালমানকে নিয়ে নতুন প্রেমের গুঞ্জন উঠে আসছিল বারবার। সেই গুঞ্জনই সত্যি হতে যাচ্ছে। শুধু সিনেমায় অভিনয় নয়, সম্প্রতি তরুণ মডেল, অভিনেত্রী ও গায়িকা শেহনাজ গিলের প্রেমে মজেছেন ভাইজান! সম্প্রতি তাদের দু’জনের ‘অতি-ঘনিষ্ঠতা’ নজরে আসছে নেটিজেনদের।

Leave a Reply

Translate »