ব্রাজিলের একাধিক গোল নিয়ে যা বললেন সানী

আইকোনিক ফোকাস ডেস্কঃ ব্রাজিল, আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তুলেছে সমর্থকরা। অনেক আগে থেকেই অন্যান্য দেশের মতোই বাংলাদেশেও নানা উন্মাদনা বেশি থাকে এই বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে। বাংলাদেশে অবশ্য ফুটবলপ্রেমীদের ৮০ শতাংশই আর্জেন্টিনা, ব্রাজিল, মেসি আর নেইমারকে নিয়ে ব্যস্ত। অন্যান্য দলের ভক্তদের খুব বেশি একটা দেখা মেলে না।

বিশ্বকাপকে কেন্দ্র করে ইতোমধ্যেই বাংলাদেশি তারকাদের মধ্যেও রয়েছে বেশ উত্তেজনা। চিত্রনায়ক ওমর সানী হচ্ছেন ব্রাজিলের খেলার ভক্ত। গত ম্যাচে ক্রোয়েশিয়াকে ৪ গোলে হারিয়ে কোয়াটার ফাইনাল নিশ্চিত করেছে। আর তাইতো এ নায়ক বললেন প্রিয় দলকে নিয়ে।

তিনি বলেন, ব্রাজিল প্রতি ম্যাচেই ৪-৫টা গোল করার ক্ষমতা রাখে। কিন্ত উল্টো তাদের গোল করার জন্য সংগ্রাম। এ বিজয় ব্রাজিলের প্রাপ্য ছিল। আশা করি এমন খেলার ছন্দ পরবর্তী খেলাগুলোতে ধরে রাখবে। বিশ্বকাপ এবার ব্রাজিলই জিতবে বলে আমি আশা রাখি।

প্রসঙ্গত, এর বাইরে আরও অনেক তারকা আছেন, যারা ফুটবল বিশ্বকাপ নিয়ে উন্মাদনায় মেতে উঠেছেন। খেলা শুরুর পর থেকেই তাদের পছন্দের দলের কথা সামাজিকমাধ্যমে শেয়ারও করছেন। তারাও ফুটবল বিশ্বকাপ চলাকালে এক এক করে নিজেদের ভালো লাগার কথাগুলো জানাবেন।

Leave a Reply

Translate »