বেকার ছেলে খুঁজছেন প্রিয়ন্তী

আইকোনিক ফোকাস ডেস্কঃ অভিনয়ের স্বপ্ন মাথায় নিয়ে ঢাকাই চলচ্চিত্রে আবির্ভূত হন প্রিয়ন্তী উর্বী। ২০১৯ সালে মিস ওয়ার্ল্ড সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসা এই অভিনেত্রী বেশ কয়েকটি বিজ্ঞাপন ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করে পরিচিতি লাভ করেন। এরপর নিয়মিত সুযোগ পান সিনেমায় অভিনয় করার।

সম্প্রতি একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব ফিল্ম ‘অপলাপ’। এতে নেতিবাচক চরিত্রে দেখা গেছে তাকে। ইতোমধ্যেই বেশ আলোচিত হয়েছেন এই চরিত্রে অভিনয় করে। তবে অভিনয়ে যেমন সরব, ঠিক তেমনি ব্যক্তিজীবন ঘিরেও রয়েছেন আলোচনায়।

সম্প্রতি এক গণমাধ্যমে নিজের ব্যক্তিজীবন নিয়ে কথা বলতে গিয়ে প্রিয়ন্তী বলেন, আমার বাবার অনেক টাকা, তাই আমার সুগার ডেডির দরকার নেই। হয়তো এই মিডিয়াতেই অনেকেরই আছে, আবার কারও নেই। আমি কাজ করি, বাসায় যাই, বাবা-মায়ের সঙ্গে থাকি, ঘুমাই, ঘুম থেকে উঠি কাজ করি, ওয়ার্কআউট করি, এটাই আমার লাইফ।

আরও পড়ুনঃ ‘টাইগার থ্রি’র পোস্টার নিয়ে হাজির সালমান খান

তিনি আরও বলেন, আমার এই লাইফে নতুন করে কেউ এসে কিছু করবে সেটা আমি চাই না, কখনও ভাবিও না। বললাম না, আমার আব্বুর অনেক টাকা, আমার কী দরকার। আমার টাকা-পয়সা, বাড়ি-গাড়ি লাগবে না। আমি যদি দুই টাকা ইনকাম করি, তাতেই খুশি। তবে ভদ্র এবং ভালো মানুষ লাগবে। ছেলে বেকার হলেও সমস্যা নেই, আমি আছি না।

Leave a Reply

Translate »