বৃষ্টি শেষে আফ্রিদির হানায় ভারত কুপোকাত

আইকোনিক ফোকাস ডেস্কঃ বৃষ্টি বাধা কাটিয়ে মাঠে ফেরার পরপরই ভারতের প্রথম উইকেট তুলে নিয়েছে পাকিস্তান। শাহিন শাহ আফ্রিদি তুলে নিয়েছেন রোহিত শর্মার উইকেট। মাত্র ১৫ রান করেই সাজঘরের পথ ধরতে হলো ভারত দলপতিকে।

বৃষ্টি বাধা কাটিয়ে ১৫ মিনিট বন্ধ থাকার পর মাঠে গড়ায় দুই দলের মহারণ। ৪.২ ওভার পর খেলা বন্ধ হয়ে গেলে খেলা শুরুর পর সে ওভারের শেষ বলে রোহিত শর্মাকে মাঠছাড়া করেন পাকিস্তানের পেসার শাহিন শাহ আফ্রিদি। দুর্দান্ত এক ডেলিভারিতে স্টাম্প ভেঙে মাঠছাড়া করেন ভারত দলপতিকে।

এর আগে বৃষ্টির কারণে ৪.২ ওভার পরই বন্ধ হয়ে যায় খেলা। খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত ভারতের সংগ্রহ বিনা উইকেটে ১৫ রান।

আরো পড়ুনঃবৃষ্টিতে ভারত-পাকিস্তান ম্যাচ না হলে যেভাবে ফল নির্ধারণ

ম্যাচের আগ থেকেই শঙ্কা ছিল বৃষ্টির। আর সেটি আঘাত হানলো ম্যাচের শুরুতেই। আবহাওয়ার রিপোর্ট অনুযায়ী, শনিবার (২ সেপ্টেম্বর) বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শ্রীলঙ্কার ক্যান্ডিতে বৃষ্টি হওয়ার সম্ভাবনা প্রবল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বৃষ্টির সম্ভাবনা আরও বাড়বে।

এরপর সন্ধ্যা ৭টার পর বৃষ্টি কমতে পারে। তবে রাত ৮টা থেকে ১১ টা পর্যন্ত আবারও হতে পারে বৃষ্টি। এদিন প্রায় ৯০ শতাংশ বৃষ্টি হওয়ার সম্ভাবনা। পুরো সময় না হলেও ম্যাচের যেকোনো সময়ে বৃষ্টি হানা দিতে পারে।

এই বৃষ্টির শঙ্কা মাথায় নিয়েই টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন ভারত দলপতি রোহিত শর্মা।

পাকিস্তানের একাদশ : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, ইমাম-উল-হক, সালমান আলী আগা, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

ভারতের একাদশ : রোহিত শর্মা, শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, জাসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সিরাজ ও কুলদীপ যাদব।

Leave a Reply

Translate »