বিয়ে করছেন বরুন ধাওয়ান

ছোটবেলা থেকেই প্রেম করছেন নাতাশা দালালের সঙ্গে। এবার বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান তাঁর শৈশব বান্ধবীকে বিয়ে করছেন। এবং এটা খুব আকস্মিক। জানা গেছে, সবকিছু ঠিকঠাক চললে চলতি মাসে সাতটি নট বেঁধে যাচ্ছেন বলিউড তারকা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি তিনি আলিবাগে একটি পাঁচতারা হোটেল বুক করেছেন। কোনও সন্দেহ নেই যে এটি বিবাহের জন্য বুক করা হয়েছিল। সমস্ত বিনোদন অবশ্যই কোভিড বিধি অনুসরণ করবে। করোনায় আমন্ত্রিতদের তালিকা অনেকটা কাটা হচ্ছে। শোনা যাচ্ছে কাছের বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজন ছাড়া অনেক লোককেই আমন্ত্রণ করা হবে না। এখনও পর্যন্ত ভাল, ২০০ অতিথি বিবাহ অনুষ্ঠানে যোগ দেবেন। এটি বিবাহের ব্যবস্থা করতে কোনও ত্রুটি থাকবে না বলে জানা গেছে। পাঞ্জাবির মতে, এলাহু অনুষ্ঠানের মাধ্যমে বরুণ ও নাতাশা বিয়ে করবেন।

এদিকে, ছেলের বিয়ের বিষয়ে জানতে চাইলে বলিউড অভিনেতার বাবা এবং বিখ্যাত পরিচালক ডেভিড ধাওয়ান এর আগে বলেছিলেন, “আমি জানি, অনেকে বরুণের বিয়ের তারিখ জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন।” আমরাও তার অপেক্ষায় রয়েছি। আড়ম্বরপূর্ণভাবে ছেলেকে বিয়ে করার ইচ্ছা আছে। তবে দিনটি এখনও চূড়ান্ত হয়নি। যদি তা হয় তবে আপনাকে অবহিত করা হবে।

ছোট বেলা থেকেই বরুণ এবং নাতাশার বন্ধু ছিল। বরুণ কয়েক বছর আগে নাতাশার সাথে তাঁর প্রেমের সম্পর্ক শুরু করেছিলেন। তবে বলিউডের নতুন ‘কুলি নাম্বার ওয়ান’ তার ব্যক্তিগত জীবনকে একটি গোপন রাখতে পছন্দ করে। যদিও নাতাশা নিজেই প্রকাশ্যে কথা বলেছেন। এবার দীর্ঘমেয়াদি প্রেমের বিয়ে বদলে যাচ্ছে জানুয়ারিতে।

Leave a Reply

Translate »