বিসিবি সভাপতির বাসায় তামিম ইকবাল

আইকনিক ফোকাস ডেস্কঃ আজ সকাল থেকেই সংবাদকর্মীদের মাঝে অনবরত আলোচনা চলছে ,”মিটিংটা কোথায় হবে তা নিয়ে। আজ সারাদিন সাংবাদিক ও সারা দেশের জনগণের বিসিবি সভাপতি নাজমুল হাসান ও তামিম ইকবালের বৈঠকের অপেক্ষায় কেটেছে।  কিন্তু বৈঠক কোথায় হবে, সেটি জানাই যাচ্ছিল না। অবশেষে সন্ধ্যায় বিসিবির পক্ষ থেকে জানানো হয়, রাত আটটায় বিসিবি সভাপতির গুলশানের বাসায় সংবাদ সম্মেলন হবে। কিন্তু সময়মতো সেই সংবাদ সম্মেলন শুরু হয়নি। 

আজ রাত ৭টা ৪২ মিনিটে বিসিবির সভাপতির বাসায় আসেন তামিম। এর কিছুক্ষণ আগেই বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বিসিবির সভাপতির বাসায় এসে পৌঁছান। নাজমুল হাসান যে বাসায় ছিলেন না, সেটা বোঝা গেল এ দুজনের পর তিনি বাইরে থেকে আসার পর। 

গতকাল থেকেই বিসিবি-তামিম বৈঠক নিয়ে কঠোর গোপনীয়তা ছিল দুই পক্ষের। তামিম ইকবাল ও বিসিবির যৌথ সিদ্ধান্তই ছিল এটি।

আরো পড়ুনঃঅ্যাশেজের পর টেস্ট ব্যাটিংয়ে কার টেস্ট র‍্যাঙ্কিং কত?

গত মাসে আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডের পর নিজ শহর চট্টগ্রামে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম ইকবাল। কিন্তু প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে পরদিনই সিদ্ধান্ত প্রত্যাহার করেন তিনি। দেড় মাসের ছুটি নিয়ে সপরিবার চলে যান দুবাইয়ে। সেখান থেকেই লন্ডনে গিয়ে ডাক্তার দেখিয়ে গত সোমবার বিকেলে তামিম দেশে ফিরেছেন। এখন দুই পক্ষ মিলে তামিমের ভবিষ্যৎ নিয়ে কী সিদ্ধান্ত আসে, সেটা জানার অপেক্ষায় আছে সবাই।

বিসিবি সভাপতির বাসার সামনে যা জানার অপেক্ষায় সংবাদকর্মীরা ভিড় করে আছেন। অসংখ্য টিভি ক্যামেরাও।

Leave a Reply

Translate »