বিশ্রাম পাচ্ছেন না মেসি

আইকোনিক ফোকাস ডেস্কঃ কোপা আমেরিকায় শেষ আট নিশ্চিত করে ফেলেছে আর্জেন্টিনা। তাই গ্রুপ পর্বের শেষ ম্যাচটি এত গুরুতবপূণ না। এর পরেও এই ম্যাচে মাঠের বাইরে থাকতে রাজি নন অধিনায়ক লিওনেল মেসি। নিয়মিত একাদশ থেকে যে কয়জন বিশ্রামে থাকছেন না, তাদের মধ্যে রয়েছেন মেসি। ফলে আর্জেন্টাইন অধিনায়ককে রেখেই শুরুর একাদশ সাজিয়েছেন কোচ লিওনেল স্ক্যালোনি।

 

 

সোমবার গ্রুপ লিগের শেষ ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে নেইমারকে বিশ্রাম দিয়েছিলেন তিতে। নিয়মরক্ষার ম্যাচে নিজের সেরা অস্ত্রকে সামলে রেখেছিল ব্রাজিল টিম ম্যানেজমেন্ট। ভাবা হয়েছিল আর্জেন্টিনাও সেই পথে হাঁটবে। কিন্তু তা হচ্ছেনা, জানিয়েদিলেন দলের কোচ নিজেই। আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি বলেন, ‘এই দলের মধ্যে কেবল একজন খেলোয়াড়ের জায়গার নিশ্চয়তা আছে। বাকিদের এটি অর্জন করে নিতে হবে।

 

 

মেসির সঙ্গে আক্রমণভাগে থাকবেন সম্প্রতি বার্সেলোনায় যোগ দেওয়া সার্জিও আগুয়েরো। শুরুর একাদশে আছেন লাউতেরো মার্টিনেস। অভিজ্ঞ ডি মারিয়া নেই একাদশে। আছেন আগের ম্যাচে গোল করা আলহান্দ্রো গোমেজ। বলিভিয়ার বিপক্ষে এমিলিয়ানো মার্তিনেসের জায়গায় গোলপোস্টের নিচে ফিরছেন ফ্রাঙ্কো আরমানি।

 

Leave a Reply

Translate »