বিশেষ অঙ্গে সার্জারি করিয়েছেন পিয়া বিপাশা

আইকোনিক ফোকাস ডেস্কঃ মডেল, অভিনেত্রী পিয়া বিপাশা লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন। এরপর টেলিভিশন বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত কাজ করেছেন। নাম লিখিয়েছেন চলচ্চিত্রেও।

তবে এখন অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। জানা গেছে, বিশেষ অঙ্গে সার্জারি করিয়েছেন পিয়া।সম্প্রতি তার বেশকিছু ছবি নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা চলছে। পিয়া বিপাশার চেহারাতেও এসেছে উল্লেখযোগ্য পরিবর্তন।

ধারণা করা হচ্ছে, তিনি ঠোঁটে সার্জারি করিয়েছেন। তার ছবিতেও সেই ছাপ স্পষ্ট। এরই মধ্যে বেশ কিছু পোস্টে আবেদনময়ী রূপে দেখা দিয়ে অনুসারীদের নজর কাড়েন পিয়া। তার প্রতি মুগ্ধতাও প্রকাশ করেন নেটিজেনরা।

ব্যক্তিজীবনে খুব অল্প বয়সে প্রথম বিয়ে করেছিলেন পিয়া বিপাশা। সেই সংসারে একটি কন্যাসন্তান রয়েছে, নাম সোহা। তবে সংসারটি টেকেনি। বিচ্ছেদ ব্যথা কাটিয়ে শোবিজে নিজের অবস্থান তৈরি করেন তিনি।পরবর্তীতে ২০১৯ সালের ২১ জুলাই দ্বিতীয় বিয়ের জন্য আংটি বদল করেন পিয়া। এরপর গত বছর তারা বিয়ে করেন। বরের নাম ওমা’র। তিনি ইউরোপের নাগরিক। সেনাবাহিনীতে চাকরি করেন। বর স’ম্পর্কে এইটুকুই তথ্য দিয়েছিলেন পিয়া।

Leave a Reply

Translate »