বিরাট-আনুশকার সংসারে ফের নতুন অতিথি

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভালোবেসে ঘর বাঁধেন বলিউডের জনপ্রিয় তারকা আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি। ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন এই তারকা দম্পতি। বিয়ের চার বছরের মাথায় ২০২১ সালে বিরাট-আনুশকার কোলজুড়ে আসে প্রথম কন্যা সন্তান ভামিকা।

সন্তান জন্মের প্রায় দুই বছর পেরিয়ে গেলেও, এখনও মেয়েকে সেভাবে প্রকাশ্যে আনেননি তারা। এবার শোনা গেল, ফের নতুন অতিথি আসছেন বিরাট-আনুশকার সংসারে। ইতোমধ্যে অভিনেত্রীর অন্তঃসত্ত্বার তিন মাস পেরিয়ে গেছে। খুব শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণাও দেবেন এই তারকা দম্পতি।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত কয়েক মাস ধরেই নিজেকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন আনুশকা। এমনকি স্বামী বিরাটের সঙ্গে ক্রিকেট সফরেও যাচ্ছেন না তিনি। সম্প্রতি মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা যায় বিরাট-আনুশকা। সে সময়ে পাপারাজ্জিদের ছবি না ছাপার অনুরোধ করেন বিরাট। পাশাপাশি এটাও জানান, খুব তাড়াতাড়ি আনুষ্ঠানিক ঘোষণা করবেন তারা।

আরও পড়ুনঃ সিনেমায় পারিশ্রমিক নেননি শহিদ কাপুর

সূত্র থেকে আরও জানা গেছে, বিরাট-আনুশকা আগের বারের মতোই এই খুশির খবরের কথা ঘোষণা করবেন। তবে গত বারের মতোই একটু শেষের দিকে। তাই তার আগে মা হওয়ার বিষয়টি গোপন রাখতে চাচ্ছেন এই তারকা দম্পতি।

Leave a Reply

Translate »