বিয়ের পিঁড়িতে বসছেন সন্দীপ্তা

আইকোনিক ফোকাস ডেস্কঃ ভারতীয় বাংলার জনপ্রিয় টিভি অভিনেত্রী সন্দীপ্তা সেন। ব্যক্তিগত জীবনে সৌম্য মুখার্জির সঙ্গে দীর্ঘদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন এই অভিনেত্রী। গত বছর তাদের এই সম্পর্কের কথা স্বীকার করেন তিনি। এবার সেই প্রেমিকের সঙ্গেই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন সন্দীপ্তা। জানা গেছে, চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন এই প্রেমিক যুগল। ভারতীয় একটি গণমাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছেন সন্দীপ্তা।

গণমাধ্যমের সূত্র অনুযায়ী, চলতি বছরের ৭ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন সন্দীপ্তা-সৌম্য মুখার্জি। এর আগে ২ ডিসেম্বরে আংটি বদল হবে তাদের। বর্তমানে বিয়ের পরিকল্পনা ও প্রস্তুতি নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

আরও পড়ুনঃ সমকামী চরিত্রে আলোচিত বাঁধন

ইতোমধ্যে বিয়েতে কোন পোশাক পরবেন সেটাও ঠিক করে ফেলেছেন সন্দীপ্তা। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, আমি শাড়ি পরব আর সৌম্য ধুতি আর শেরওয়ানি পরবে। যদিও এখনও এসব কেনা হয়নি।

বিয়ের অতিথিদের বিষয়ে সন্দীপ্তা বলেন, দুই পরিবারের সদস্য, বন্ধু-বান্ধব, ইন্ডাস্ট্রির সদস্যসহ অনেকেই অতিথির তালিকায় থাকবেন। আমার চেয়ে বেশি বন্ধু রয়েছে সৌম্যর। বড় পরিসরেই বিয়ের আনুষ্ঠানিকতা হবে। সবাইকেই আমন্ত্রণ জানানো হবে।

Leave a Reply

Translate »