বিয়েটা মসজিদেই করতে চেয়েছি

আইকোনিক ফোকাস ডেস্কঃ শিক্ষার্থী ও তরুণ সমাজে জনপ্রিয় দুই তারকা শিক্ষক আয়মান সাদিক ও মুনজেরিন শহীদ। বেশ কয়েক বছর ধরেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন ছিল। তবে এ বিষয়ে কখনও তারা কোনো কিছুই বলেননি।

সম্প্রতি অনলাইন শিক্ষাদান প্রতিষ্ঠান ‘টেন মিনিট স্কুল’-এর প্রতিষ্ঠাতা আয়মান সাদিক ও একই প্রতিষ্ঠানের ইংরেজি শিক্ষিকা মুনজেরিন শহীদের বিয়ে সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর মিরপুর ডিওএইচএসের মসজিদে জুমার নামাজের পর পরিবারের উপস্থিতিতে তাদের আকদ সম্পন্ন হয়।

তাদের বিয়ের ছবি দিয়ে ইতোমধ্যেই প্রশংসার জোয়ারে ভাসিয়ে দিচ্ছেন নেটিজেনরা। ভালোবাসার এমন পূর্ণতার ছবি দেখে মুগ্ধ হয়েছেন শুভাকাঙ্ক্ষীরা।

আরও পড়ুনঃ নতুন সিনেমায় চুক্তিবদ্ধ শরিফুল রাজ

মুনজেরিন বিয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক স্ট্যাটাস দিয়েই যাচ্ছেন। এরপর একটি ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তারা উভয়েই। সেই ভিডিওতে মুনজেরিন বলেন, জীবনে কত ক্লাসের জন্য প্রিপারেশন নিলাম। কিন্তু এভাবে রেডি হতে হবে ভাবতেই পারিনি। আমরা বিয়েটা অলওয়েজ মসজিদেই করতে চেয়েছিলাম। একদম সিম্পলের মধ্যে থাকব দুজন। এটা আগে থেকেই ভেবে রেখেছিলাম। কিন্তু এমন নার্ভাসনেস কাজ করবে কখনও চিন্তাই করি নাই।

Leave a Reply

Translate »