নতুন সিনেমায় চুক্তিবদ্ধ শরিফুল রাজ

আইকোনিক ফোকাস ডেস্কঃ জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ প্রজন্মের আলোচিত অভিনেতা শরিফুল রাজ। সিনেমার নাম ‘ওমর’। এতে নাম ভূমিকায় দেখা যাবে এই অভিনেতাকে। শনিবার (১৬ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকটি ছবি শেয়ার করে খবরটি নিজেই জানিয়েছেন মোস্তফা কামাল রাজ।

এ প্রসঙ্গে রাজ তার ভেরিফায়েড ফেসবুকে লিখেছেন, ‘ওমর’ সিনেমার নাম ভূমিকায় যাকে নির্বাচন করেছি তার সঙ্গে আমার নামের মিল আছে। আমি রাজ, সেও রাজ। শরিফুল রাজ। ‘ওমর’ সিনেমার ওমর হয়ে দর্শকদের সামনে আসবেন রাজ।

নির্মাতা আরও লেখেন, আমার নতুন সিনেমার নাম ভূমিকায় তাকে পেয়ে আমি ভীষণ খুশি। সেই সঙ্গে অনেক আশাবাদী। রাজের অভিনয় নৈপুণ্য নিয়ে আলাদাভাবে বলার কিছু নেই। আমাদের সঙ্গে আছে আরেক রাজ। তিনি হলেন চিত্রগ্রাহক রাজু রাজ। আমরা তিন রাজ একসঙ্গে আসছি।

আরও পড়ুনঃ জেমসের দেখা না পেয়ে অঝোরে কাঁদলেন ভক্ত

জানা গেছে, খোরশেদ আলমের প্রযোজনায় রয়েছে মাস্টার কমিউনিকেশনস ব্যানার। সিদ্দিক আহমেদের চিত্রনাট্যে ‘ওমর’ সিনেমাটি পরিচালনা করবেন তরুণ প্রজন্মের এই নির্মাতা। এর সিনেমাটোগ্রাফিতে থাকছেন রাজু রাজ এবং সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নাভেদ পারভেজ ও স্যাভি।

Leave a Reply

Translate »