বিমানবন্দরের বাইরে নাচতে শুরু করলেন কার্তিক-দীপিকা

সকাল বেলা মুম্বই বিমানবন্দরে হাজির হলেন দীপিকা। তার কিছুক্ষণের মধ্যে চলে এলে কার্তিক আরিয়ানও। বিমানবন্দরের বাইরে হঠাৎই করে নাচতে শুরু করলেন তাঁরা! না কোনও ক্যামেরা, না কোনও কোরিওগ্রাফার!

ব্যাপারটা কী? ততক্ষণে হইহই কাণ্ড। লোক জমে গিয়েছে। মোবাইলে ভিডিয়ো উঠতেও শুরু করেছে। অথচ রহস্যের খোলসা না করেই নাচ দেখিয়ে দীপিকা আর আরিয়ান দু’জনেই দু’দিকে চলে গেলেন।

রহস্যের সমাধান হল এর কিছু পরেই। দীপিকার ইনস্টাগ্রাম থেকে। সেখানে বড় একটা পোস্ট দিয়ে দীপিকা নাচের একটি বিশেষ স্টেপ শেখানোর জন্য আরিয়ানকে ধন্যবাদ জানিয়েছেন।

জানা গেল, আরিয়ানের আসন্ন ফিল্ম ‘পতী পত্নী অউর ও’ ছবির ধিমিধিমি গানের একটি স্টেপ শেখার জন্যই দীপিকা সকাল সকাল বিমানবন্দরের বাইরে পৌঁছে গিয়েছিলেন। আরিয়ানের ছবির এই গান মুক্তি পাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ার #ধিমিধিমিচ্যলেঞ্জ ট্রেন্ডিং। তারকারা এই গানের একটি বিশেষ স্টেপ নেচে তা ইনস্টাগ্রামে শেয়ার করছেন। আরিয়ানই এই চ্যালেঞ্জ শুরু করেছিলেন।

সেই স্টেপটা শেখার জন্যই রবিবার সকাল ৯টায় বিমানবন্দরের বাইরে আরিয়ানের সঙ্গে দেখা করেন দীপিকা। ফিল্মের অন্য দুই অভিনেত্রী ভূমি পেদনেকর এবং অনন্যা পাণ্ডেকেও আমন্ত্রণ জানিয়েছিলেন বলে জানান দীপিকা। তবে তাঁদের দেখা যায়নি।

রবিবার নাচের এই ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে দীপিকা লিখেছেন, ‘এই ভালবাসার জন্য ধন্যবাদ কার্তিক আরিয়ান। তোমার ফিল্মের জন্য অনেক শুভেচ্ছা আর ভালবাসা রইল।’

Leave a Reply

Translate »