বিভিন্ন সম্পর্কে থাকার কারণে নিজেকে সময় দিতে পারিনি আমি

আইকোনিক ফোকাস ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ইতোমধ্যে ভারতের গণ্ডি পেড়িয়ে পাড়ি জমিয়েছেন হলিউডে। সেখানেও অভিনয়ে অর্জন করেছেন খ্যাতি। ভালোবেসে ঘর বেঁধেছেন মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে। তবে তার আগে অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে এ সব বিষয়ে খোলামেলা কথা বলেছেন লাস্যময়ী এই অভিনেত্রী। প্রিয়াঙ্কা বলেন, আমি এক সম্পর্ক থেকে আরেক সম্পর্কে জড়িয়েছি। আর বিভিন্ন সম্পর্কে থাকার কারণে নিজেকে সময় দিতে পারিনি আমি।

একাধিক সম্পর্কে জড়ানোর কারণ ব্যাখ্যা করে অভিনেত্রী আরও বলেন, ‘আমি অনেক কাজ করেছি। সবসময় যে অভিনেতাদের সঙ্গে কাজ করেছি এবং সেটে যাদের সঙ্গে দেখা হয়েছে, তাদের সঙ্গে ডেট করেছি আমি। একটি সম্পর্ক আসলে কেমন হওয়া উচিৎ আমার সে ধারণা ছিল না। তাছাড়া একজন উপযুক্ত মানুষ খুঁজছিলাম, যে আমার জীবনে আসবে। তবে আমার আগের সম্পর্কগুলো খুব খারাপভাবে শেষ হয়েছে।

প্রিয়াঙ্কা বলেন, ‘জীবনে যাদের সঙ্গে সম্পর্কে ছিলাম, তারা ভীষণ চমৎকার মানুষ ছিলেন। কিন্তু আমার স্বামীর সঙ্গে পরিচয়ের আগের দুই বছর আমি কোনো সম্পর্কে ছিলাম না। কারণ আমার জানা দরকার ছিল যে, কেন আমি একই ভুল বার বার করছি।

Leave a Reply

Translate »