ওজন বাড়ানোর বিষয়টাও কিন্তু সোজা নয়

আইকোনিক ফোকাস ডেস্কঃ জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। নিপুণ অভিনয়ের মাধ্যমে দর্শকের হৃদয়ে পৌঁছে গেছেন অনেক আগেই। টেলিভিশনের মাধ্যমে অভিনয় শুরু করলেও এখন নিয়মিত তিনি চলচ্চিত্র ও বিজ্ঞাপনে। সম্প্রতি তার মুক্তিপ্রতীক্ষিত ‘ফাটাফাটি’ সিনেমার প্রচারে বেশ ব্যস্ত সময় পার করছেন। এতে ব্যতিক্রমী একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। সেজন্য ওজন বাড়াতে হয়েছে তাকে।

সিনেমায় নিজের অভিনীত চরিত্র সম্পর্কে সম্প্রতি এক সাক্ষাৎকারে ঋতাভরী বলেন, ‘ওজন বাড়ানোর বিষয়টাও কিন্তু সোজা নয়। বেশ সমস্যা হয়েছে। ওটা অনেকের হয়তো স্বাভাবিক ওজন, তবে আমার কিন্তু নয়। যেমন আমার পরিবারে আমার মাসিরই থাইরয়েডের সমস্যার কারণে অনেক ওজন, আমার মাসতুতো দিদিরও ওজন বেশি। তবে আমার তো কখনও সেটা ছিল না।

আমার তাই শ্বাস নিতে সমস্যা হচ্ছিল, এনার্জি লেবেল পড়ে গিয়েছিল, তারপর সিঁড়ি দিয়ে ওঠা, মাটিতে বসলে ওঠা, খুব সমস্যা হতো। তবে ওজন না বাড়ালে আবার চরিত্রটা ঠিকভাবে ফুটিয়ে তুলতে পারতাম না। ওজন বেশি যাদের, তাদের হাঁটাচলা, ওঠাবসা সবই একটু আলাদা হয়। তাই এটা আমায় করতেই হতো। কারণ একজন অভিনেত্রী হিসেবে শরীরটা আমার কাছে একটা যন্ত্রের মতো মনে হয়। কিন্তু এতেই আমি খুশি।

Leave a Reply

Translate »