বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন করেছেন চিত্রনায়িকা তমা মির্জা

আইকোনিক ফোকাস ডেস্কঃ কানাডা প্রবাসী ব্যবসায়ী স্বামী হিশাম চিশতীর সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন করেছেন চিত্রনায়িকা তমা মির্জা। চলতি বছরের ৭ সেপ্টেম্বর দুজনের সমঝোতার মাধ্যমে বিচ্ছেদ হয়েছে।

এ প্রসঙ্গে নায়িকার সাবেক স্বামী হিশাম গণমাধ্যমকে বলেন, ‘বিয়ের পর থেকে বেশ কিছু ঝামেলা তৈরি হয়েছে। সেসব মামলা পর্যন্ত গড়িয়েছে। আমি আর এসব সহ্য করতে পারছি না। আমার পরিবার আছে, পারিবারিক সম্মান আছে। সবকিছু বিবেচনা করে চলতি বছরের মে মাসের ৩ তারিখ সাক্ষীদের সামনে রেখে আপসনামা স্বাক্ষরের মাধ্যমে আমরা দুজনই সব মামলা উঠিয়ে নিই। এরপর ডিভোর্সের ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছি। ৭ সেপ্টেম্বর তাকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছি। আইন অনুযায়ী তিন মাসের মধ্যে সব সম্পর্কের জটিলতার নিষ্পত্তি ঘটে গেছে।

তিনি আরও বলেন, ‘তার (তমা মির্জা) জন্য আমার শুভকামনা রইল। আমি শান্তিতে আছি, থাকতে চাই। ২০১৯ সালে হঠাৎ করেই বিয়ের ঘোষণা দেন তমা মির্জা। কিন্তু হিশাম চিশতীর সঙ্গে বিয়ের এক বছর শেষ হতেই দুজনের সম্পর্কে ফাটল ধরে। স্বামী-স্ত্রী একে অপরের বিরুদ্ধে নানান অভিযোগ আনেন। ঝামেলা গড়ায় আদালত পর্যন্ত। তবে শেষ পর্যন্ত সংসার রক্ষা হলো না। স্বামীর পাঠানো ডিভোর্সের নোটিশ হাতে পেয়েছেন তমা মির্জা।

Leave a Reply

Translate »