বাবুর নিয়ে আসছে নতুন চমক

আইকোনিক ফোকাস ডেস্কঃ অভিনয়শিল্পীর পাশাপাশি সংগীতশিল্পী হিসেবেও শ্রোতামহলে ব্যাপক গ্রহণযোগ্যতা পেয়েছেন ফজলুর রহমান বাবু। অভিনয়ে ব্যস্ত সময় পার করলেও সুযোগ পেলেই নতুন গানও গাইছেন তিনি। তারই ধারাবাহিকতায় এবার ‘দুঃখের ফেরিওয়ালা’ শিরোনামে নতুন একটি গান নিয়ে হাজির হলেন দরদমাখা কণ্ঠের এই জাদুকর।

ক্রীড়া সাংবাদিক শামীম হোসেনের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন সময়ের মেধাবী গায়ক-সুরকার অয়ন চাকলাদার। ইতোমধ্যে গানটির প্রোমো প্রকাশিত হয়েছে। মিলন খানের প্রযোজনায় গানটি শিগগিরই একটি ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে।

নতুন গানটি প্রসঙ্গে ফজলুর রহমান বাবু বলেন, ‘আমার প্রথম পরিচয় আমি একজন অভিনেতা। ভালোবাসা থেকেই গান করা। নতুন গানের কথাগুলো বেশ চমৎকার। সুরেও অন্যরকম দরদ আছে। আশা করি, সবার ভালো লাগবে। সবাই বাংলা গান ও নাটকের সঙ্গেই থাকবেন।

অয়ন চাকলাদার তার প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, ‘নতুন গান মানেই নতুন চ্যালেঞ্জ। ফজলুর রহমান বাবু ভাইয়ের মতো একজন স্বপ্নের মানুষের সঙ্গে কাজ করা সৌভাগ্যের ব্যাপার। আমি আমার কাজটি সঠিকভাবে করার চেষ্টা করেছি। খুব ভালো একটি কাজ হয়েছে। আশা রাখছি, সবার পছন্দ হবে গানটি।

Leave a Reply

Translate »