বাবা মা কে কেনো ভাগ করে নিলো সন্তান

আইকোনিক ফোকাস ডেস্কঃ দেশীয় টেলিভিশনের তারকা দম্পতি বৃন্দাবন দাস ও শাহনাজ খুশি। দুই ছেলে দিব্যজ্যোতি ও সৌম্যজ্যোতিকে নিয়ে তাদের সুখের সংসার। বাবা-মায়ের মতো তারাও অভিনয়ের খাতায় নাম লিখিয়েছেন। ইতোমধ্যে বেশ জনপ্রিয়তাও পেয়েছেন দিব্য-সৌম্য।

দুই ছেলেকে নিয়ে বেশ গর্বিত বৃন্দাবন দাস ও শাহনাজ খুশি দম্পতি। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় দুই ছেলের নানা ঘটনা তুলে ধরেন গুণী এই অভিনেত্রী। গেলো ১৩ জানুয়ারি ফেসবুক স্ট্যাটাসে ছেলেদের ঝগড়া ও ভালোবাসার মিশ্র এক চিত্র তুলে ধরেছেন তিনি। শাহনাজ খুশির লেখনি হুবহু তুলে ধরা হলো-

”জীবনে কত কিছু শেখার বাকি আছে এখনও! মা-বাবার কাছে যেমন সন্তান শেখে, তেমনি সন্তানের কাছেও মা-বাবার শেখার আছে (এটা অবশ্য একান্তই আমার ভাবনা)। দিব্য এবং সৌম্য দুজনার ঝগড়া-বিবাদ খুব কম হয়। কিন্তু রেগে গেলে হুটহাট একজন আরেকজনকে মেরে বসে। আমার মধ্যস্থতা ছাড়া সেটা মেটানো মুশকিল হয়!

কালকেও সেটা হল। কিন্তু এ যাবত কালের সব রেকর্ড ছাড়িয়ে গেল। মানে হাতের সাথে, মুখেও তাদের একে-অপরের প্রতি জমে থাকা নানান বেদনার/ক্ষোভ বর্ষণ হতে লাগলো। দুজনেই প্রচুর কান্না করলো, কেউ কারো মুখ দেখবে না বলে দিল। রাতে ঘুমালোও আলাদা। একজন আমাকে ভাগ করে নিল, আরেকজন ওর বাবাকে নিল।

Leave a Reply

Translate »