বাবর আজম বিরাট কোহলির বিপরীত ব্যক্তিত্ব

আইকোনিক ফোকাস ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে মাঠে নামবে অস্ট্রেলিয়া ও পাকিস্তান। বিশ্বকাপে দারুণ ফর্মে থাকা পাকিস্তানের ক্রিকেটাররা ভাসছেন প্রশংসায়। বিশেষ করে ব্যাটিং লাইনআপ নিয়ে। আর এই ব্যাটিং লাইনআপের কারিগর ম্যান ইন ব্লুদের ব্যাটিং কোচ ম্যাথু হেইডেন। বিশ্বআসরের আগ মুহূর্তেই পাকিস্তানের ব্যাটিং ওস্তাদ হিসেবে নিয়োগ পান সাবেক এই অজি ওপেনার। অন্যদিকে প্রতিপক্ষ দলের হেড কোচও হেইডেনের সাবেক ওপেনিং পার্টনার জাস্টিন ল্যাঙ্গার।

সেমিফাইনালের আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে হেইডেন বলেন, পাকিস্তান ক্রিকেটের খুব ভালো একটা সময় যাচ্ছে। আমাদের কিছু অবিশ্বাস্য তরুণ খেলোয়াড় আছে, তারা এবং পুরো দল প্রশংসনীয়ভাবে পারফর্ম করছে। জাস্টিন ল্যাঙ্গার এবং আমি একই অবস্থানে রয়েছি, একজন ব্যাটিং কোচ কখনোই ম্যাচ জেতাতে পারে না। যে ১১ জন অংশ নেয় তারাই গেমটি জিতবে, এবং আমরা শুধুমাত্র ব্যাকআপ আছি।

ম্যাথু হেইডেন ক্যাপ্টেন বাবর আজম সম্পর্কে বলেন, ‘বাবর এবং তার ব্যক্তিত্ব আপনি যা দেখেন তাই আপনি পান। সে খুব ধারাবাহিক এবং স্থিতিশীল। আসলে আমি বলতে চাই বাবর বিরাট কোহলির বিপরীত ব্যক্তিত্বই যাকে বলা চলে।

Leave a Reply

Translate »