বাতিল হলো রাজ-পরীর দুবাই সফর

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢালিউডের রোমান্টিক দম্পতি রাজ-পরী। একসঙ্গে পথচলার শুরু থেকেই নিজেদের মুহূর্তগুলো রঙিন করে তুলেছেন তারা। সম্প্রতি দাম্পত্যের টানাপোড়েনে আলোচনায় ছিলেন এই দম্পতি। সব বিভেদ ভুলে ফের একই ছাদের নিচে সুখে সংসার করছেন তারা। নায়িকার ভাষ্যমতে, সন্তানের দিকে তাকিয়ে রাজের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করছেন তিনি। তবে তাদের সুন্দর জীবনের জন্য রাজের কিছু অভ্যাস পরিবর্তন করা প্রয়োজন। স্বামীকে সেভাবেই বোঝাচ্ছেন পরী।

এসব নাটকীয়তার মধ্যেই খবর আসে, একসঙ্গে দুবাই যাচ্ছেন তারা। সেখানে অনুষ্ঠিতব্য ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল। পরীমণি জানান, দুবাই যাচ্ছেন না তারা। এ সফর বাতিল করেছেন নিজেরাই। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘যাওয়ার কথা ছিল, এখন আর যাচ্ছি না। রাজ এর বাইরে আমাকে তিনটি দেশের নাম দিয়েছে, যেকোনো একটা দেশে যাব। কোন দেশ, এখনই বলছি না। দেশের বাইরে মজা করতে যাচ্ছি না আমরা।’

তিনি আরও বলেন, বাবুকে (রাজ্যকে) সঙ্গে নিয়ে প্রথম দেশের বাইরে যাব। তার জন্য একটু ঘোরাঘুরি তো হবেই। রাজ্যের পাসপোর্ট হয়নি এখনও।’ ‘তাছাড়া আমাদের মধ্যে একটু ভুল-বোঝাবুঝি হয়েছিল, এখন ঠিকঠাক হয়েছে। একসঙ্গে কিছুদিন দেশের বাইরে থাকলে সম্পর্কের জায়গাটা আরও শক্তিশালী হবে।

Leave a Reply

Translate »