বাজি ধরে ভিক্ষা করেছিলাম

আইকোনিক ফোকাস ডেস্কঃ  বলিউডে ইতোমধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন বিদ্যা বালান। তবে স্পষ্টভাষী হিসেবেও পরিচিত এই অভিনেত্রী। প্রায় সময়ই নিজের ব্যক্তিগত ও পেশাগত অজানা নানান ঘটনা অকপটে শেয়ার করেন। এবার জানালেন বন্ধুদের সঙ্গে বাজি ধরে একটি কাণ্ড ঘটিয়েছিলেন তিনি।

 

এ প্রসঙ্গে বিদ্যা জানান, একবার রাস্তায় বন্ধুদের সঙ্গে বাজি ধরে ভিক্ষাও করেছিলেন তিনি! সম্প্রতি গণমাধ্যমের এক সাক্ষাৎকারে সেই মজার ঘটনা শোনালেন বিদ্যা। অভিনেত্রী বলেন, ইন্ডিয়ান মিউজিক গ্রুপ নামে একটি সংগঠন ছিল। তারা প্রতি বছর ক্লাসিক্যাল মিউজিকের কনসার্ট আয়োজন করতো। তিন দিনের উৎসব হতো ও শেষ হতে অনেক রাত হয়ে যেতো। আমি তখন স্বেচ্ছাসেবী ছিলাম।

 

এক রাতে যখন অনুষ্ঠান শেষ হয়, একবার বন্ধুদের সঙ্গে হাঁটতে বের হই। এক পর্যায়ে আমাকে চ্যালেঞ্জ দেওয়া হয়, আমি যেন ‘ওবেরয়-দ্য পাম’র (ফাইভ স্টার হোটেল) কফিশপের দরজায় গিয়ে খাবার ভিক্ষা চাই। তো আমি যখন দরজায় নক করছিলাম, তখন ভেতরের লোকজন খুব বিরক্ত হচ্ছিল। কিন্তু আমি বারবার নক করেই যাচ্ছিলাম।

 

তারা সাড়া দেওয়ার পর, আমি বারবার তাদেকে বলছিলাম যে, আমি ভীষণ ক্ষুধার্ত, গতকাল থেকে কিছু খাইনি। কিন্তু কিছুক্ষণ পর তারা ফের অন্য দিকে মনোযোগী হয়ে পড়ে। এরপর আমার বন্ধুরা অস্তিতে পড়ে আমাকে ফিরিয়ে নিয়ে যায়। তবে আমি সেই বাজি জিতে গিয়েছিলাম।

Leave a Reply

Translate »