বাংলাদেশে পেপসির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন সালমান খান

বেভারেজ ব্র্যান্ড পেপসি বলিউড সুপারস্টার সালমান খানের সাথে বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে সহযোগিতার ঘোষণা দিয়েছে।যুবকেন্দ্রিক ব্র্যান্ড হিসাবে, পেপসি সবসময় পরিবর্তনের সময় এবং প্রবণতাগুলির শীর্ষে ছিল এবং এই গ্রীষ্মে, সালমান খানের সাথে – জীবনকে সামনে এনে, ব্র্যান্ডটি আজকের যুবকদের যে এক শব্দকে ব্যাখ্যা করে – সোয়্যাগ(SWAG)। পেপসির নতুন ‘প্রতি চুমুকে সোয়্যাগ ‘ এর প্রচার যে ভিত্তিতে তৈরি হয়েছে ত আ হলো যে দেশের যুবকরা এখনকার মতো এতটা আত্মবিশ্বাসী ও উচ্চাকাঙ্ক্ষী ছিল না।এই প্রচারের মাধ্যমে, পেপসি আজকের প্রজন্মের চেতনাকে সামনে এনে দেবে,যা সোয়াগ (SWAG)-র সাথে তাদের নিজস্ব শর্তে স্ব-সচেতনতা এবং জীবন ও দৃষ্টিভঙ্গি  মিল রয়েছে।

এই প্রচারের কেন্দ্রবিন্দুতে রয়েছেন সালমান খান, একজন সুপারস্টার এবং এখন দেশে পেপসির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। ”প্রতি চুমুকে সোয়্যাগ ” প্রচার শুরু করা হয়েছে  এই অভিনেতার একটি টিভিসির মাধ্যমে, যেখানে তাকে তাঁর ট্রেডমার্কে আত্মবিশ্বাসী এবং আকর্ষণীয় অবতার দেখায় যা তাঁর ব্যক্তিত্বের সাথে পুরোপুরি সিঙ্ক করে।

টিভিসি  এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে তাঁর নিয়োগের বিষয়ে কথা বলতে গিয়ে সালমান খান বলেন, বাংলাদেশে পেপসির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি খুবই আনন্দিত। দীর্ঘদিন ধরে বাংলাদেশের মানুষ আমাকে অসামান্য ভালোবাসা দিয়েছেন। আমি মনে করি পেপসির সঙ্গে নতুন এই যাত্রায়ও আমি এখানকার মানুষের সেই ভালোবাসা পাব। নতুন এই ক্যাম্পেইন দেশব্যাপী ভোক্তাদের মধ্যে আলোড়ন সৃষ্টিতে সক্ষম হবে বলে বিশ্বাস করি।

ট্রান্সকম বেভারেজ লিঃ এর একজন মুখপাত্র বলেছেন “পেপসি বাংলাদেশের দ্রুত বর্ধমান সিএসডি ব্র্যান্ড এবং আমরা আজ দেশে ব্র্যান্ডের ‘প্রতি চুমুকে সোয়্যাগ ‘ প্রস্তাব প্রবর্তন করতে পেরে রোমাঞ্চিত হয়েছি। সালমান খানের সাথে আমাদের সম্পর্ক একটি মাইলফলক যা আমরা এই গ্রীষ্মটি উদযাপনের লক্ষ্য রেখেছি,”

“দেশে সালমানের দ্রুত বর্ধনশীল ফ্যানবেস রয়েছে এবং নারী-পরুষ ও প্রজনন্মের সাথে দৃঢ় আন্তরিকতার জন্য তিনি পরিচিতি। তিনি দেশজুড়ে একজন যুব আইকন এবং তাঁর জনপ্রিয়তা, জনসাধারণের আবেদন এবং শ্রোতাদের সাথে আন্তাতরিক সংযোগকে প্রচারের জন্য তাকে পারফেক্ট চয়েজ  করে তুলেছে “

Leave a Reply

Translate »