বলিউড বাদশাহ শাহরুখ খানকে নিয়ে সাইমন যা বললেন

আইকোনিক ফোকাস ডেস্কঃ মাদক–কাণ্ডে ৭ অক্টোবর পর্যন্ত রিমান্ডে রয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান। এই সংকটকালে তাঁর পাশে দাঁড়িয়েছেন ভারতের নামীদামি তারকারা। এ ঘটনায় আবেগময় একটা পোস্ট দিয়েছেন বাংলাদেশের চিত্রনায়ক সাইমন সাদিক।

 

সাইমন তাঁর ফেসবুকে লিখেছেন, ‘আপনার যে সুনাম, আপনার যে মহত্ত্ব, আপনার যে খ্যাতি, আপনার যে মানবিক দিক, সেটা হাতে গোনা কয়েকজনের আছে। সন্তানের জন্য আপনি যেভাবে ভেঙে পড়েছেন, এটা খুব স্বাভাবিক। তবে ভুলে গেলে চলবে না, রাতের আকাশ ভোরের অপেক্ষায়। সকল জটিলতা কাটিয়ে পরিবার নিয়ে আবারও অসাধারণ, চমৎকার, পুরো ভালোবাসায় পরিপূর্ণতা পাক ছবির ফ্রেম।

 

সাইমন আরও বলেন, ‘একজন বাবার কাছে সবচেয়ে বড় দুঃসময় সন্তানের বিপদ। সন্তানের জন্য শাহরুখ খারাপ সময় পার করছেন। শুটিং বন্ধ করেছেন। মানুষের নানান কথা শুনছেন। শাহরুখ খান, শুধু ভারতবর্ষে নয়, পৃথিবীজুড়ে তাঁর খ্যাতি। তার মানসিক দিকটাও আমাকে মুগ্ধ করে। কিন্তু সাম্প্রতিক ঘটনায় প্রিয় তারকার জন্য মানসিকভাবে কষ্ট পাচ্ছিলাম। আমিও একজন বাবা। সারা জীবন একজন শাহরুখ খান, তাঁর সন্তানের, তাঁর পরিবারের জন্য সবকিছু করেছেন। যে যা চেয়েছেন, তা–ই দিয়েছেন। সেই বাবাকে এখন শুনতে হচ্ছে, ছেলেকে কোনো সময় দেননি। বাবা ব্যস্ত থাকলেই কি ছেলে বিপথে যাবে?

Leave a Reply

Translate »