‘বলিউড আমাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না’- মহেশ বাবু

আইকোনিক ফোকাস ডেস্কঃ দক্ষিনী সিনেমাতে কাজ করে যে সুনাম এবং খ্যাতি অর্জন করেছেন মহেশ বাবু, তিনি তাতেই সন্তুষ্ট। বলিউডে কাজ করবার তার বিন্দুমাত্র ইচ্ছে নেই। সম্প্রতি ‘আদিভি সেশের মেজর’-এর ট্রেইলার মুক্তির অনুষ্ঠানে এমনটাই বললেন অভিনেতা। হিন্দি ছবির জগৎ নিয়ে তার যে বড়সড় একটা নেতিবাচক ধারণা রয়েছে তা-ও প্রকাশ পেয়েছে সেই অনুষ্টানের সাময়িক সাক্ষাৎকারে।

মহেশ বাবুর বলিউডের কোন সিনেমাতে কাজ করবার ইচ্ছে আছে কি না? – সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে তিনি বলেন-“বলিউড আমাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না,বলতে গেলে ধরে রাখতে পারবে না। তাই ওখানে গিয়ে আমিও আমার সময় নষ্ট করতে চাই না।” সেই সঙ্গে এও জানান,যে দক্ষিণী ছবিই তাঁর ভালবাসা। এখানেই অন্তরের টান খুঁজে পান মহেশ।

মহেশ বাবু অভিনিত সিনেমাগুলো ভারতের বিভিন্ন প্রদেশে হিন্দি,মালায়লাম সহ আরোও বেশ কয়েকটি ভাষায় ডাবিং ইয়ের মাধ্যমে প্রকাশিত হয়ে আসছে অনেক আগে থেকেই। অভিনেতার সূর্যদীপ্ত লুকস এবং এ্যাকশন ধর্মী চরিত্রের অভিনয় নজর কেড়েছে তার বহু ভক্তকূলের। ভারত ছাপিয়ে তার জনপ্রিয়তা বাঙ্গলাদেশেও কম নয়।

মহেশ বাবু এই মুহূরতে তার আসন্ন ছবি’সারকারু ভারি পাটা’মুক্তির অপেক্ষায় রয়েছেন। পরশুরাম পেটলা পরিচালিত ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১২ই মে। তাই এর জোড় প্রচারে মন দিয়েছেন মহশ বাবু জানা যাচ্ছে ভারতীয় গনমাধ্যমগুলোর বরাতে।

-তথ্যসূত্রঃ আনন্দবাজার পত্রিকা।

Leave a Reply

Translate »