বলিউডের নায়িকাদের মাঝে সেরা ১০ ধনী নায়িকা

আইকোনিক ফোকাস ডেস্কঃ প্রায় সময়ই সেলিব্রেটিদের আয় নিয়ে বেশ কৌতুহল জাগে সবার মনে। আসলে তারা কতটা আয় করেন? এই প্রশ্নটি যাদের মনে ঘোরে তাদের বেশিরভাগই ফ্যান, ফলোয়ার। তাদের কথা মাথায় রেখে অবাক করা সেই আয়ের হিসাব বরাবরই প্রকাশ করে বেশ কিছু মাধ্যম।জেনে নিন বলিউডের কোন তারকা কত আয় করছেন।

প্রিয়াঙ্কা চোপড়া-৭ কোটি ডলার
অবাক হওয়ার কিছু নেই যে আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া এই তালিকায় দ্বিতীয় স্থানে থাকবেন। সেলিব্রিটি নেট ওয়ার্থ-এর তথ্যানুসারে, ৩৯ বছর বয়সী এই তারকার মোট সম্পদ ৭ কোটি ডলার। হলিউডে তার ক্যারিয়ার যতই এগোচ্ছে ততই বাড়ছে আয়। এখন প্রিয়াঙ্কা বছরে আয় করছেন প্রায় ১ কোটি ডলার।

কারিনা কাপুর-৬ কোটি ডলার
৪১ বছর বয়সী এই অভিনেত্রী এখন পর্যন্ত দুই দশকেরও বেশি সময় ধরে বলিউডে রাজত্ব করছেন। আইবি টাইমস ইন্ডিয়া অনুসারে তার আনুমানিক সম্পদের মূল্য ৬ কোটি ডলার।

আনুশকা শর্মা-৪ কোটি ৬০ লাখ ডলার
ডিএনএ ইন্ডিয়ার মতে, অভিনেত্রী ও চলচ্চিত্র প্রযোজক আনুশকা শর্মার আনুমানিক সম্পদ ৪৬ মিলিয়ন মার্কিন ডলার। আরও বলা হয়েছে, ‘পিকে’-খ্যাত এ অভিনেত্রী ছবিপ্রতি ২০ লাখ ডলারও নিচ্ছেন।

দীপিকা পাড়ুকোন-৪ কোটি ডলার
‘পদ্মাবত’-খ্যাত এ তারকা কোকাকোলা, নাইকি, লরিয়াল প্যারিস, শোপার্ড ও টিশটের মতো বড় ব্র্যান্ডের হয়ে কাজ করেছেন। সম্প্রতি তিনি তার নিজস্ব লাইফস্টাইল ব্র্যান্ড ঘোষণা করেছেন। সেলিব্রিটি নেট ওয়ার্থ-এর তথ্যমতে, দীপিকার আনুমানিক সম্পদ ৪ কোটি ডলার।

মাধুরী দীক্ষিত-৩ কোটি ৬০ লাখ ডলার
’৯০ দশকের শীর্ষ অভিনেত্রীদের একজন মাধুরী। এখনও তার অবদান বা সম্পদ কিছুই ফুরোয়নি। সেলিব্রেটি নেট ওয়ার্থ অনুসারে, ৫৪ বছর বয়সী মাধুরীর সম্পদ সাড়ে তিন কোটি ডলারেরও বেশি। টিভি-সিনেমা মিলিয়ে এখনও সমানতালে কাজ করে যাচ্ছেন তিনি।

ক্যাটরিনা কাইফ-৩ কোটি ডলার
সেলিব্রেটি নেট ওয়ার্থ-এর হিসাবে বলিউডের পরিশ্রমী অভিনেত্রী ক্যাটরিনার মোট সম্পদ এখন তিন কোটি ডলার। ৩৫ বছর বয়সী এ অভিনেত্রী গত পাঁচ বছরে অসংখ্য বক্স-অফিস হিট ছবিতে অভিনয় করেছেন।এসব থেকে বছরে তার আয় ৩০ লাখ ডলারের কাছাকাছি। ‘কে বিউটি’ নামে একটি নিজস্ব মেকআপ ব্র্যান্ডও চালু করেছেন।

শিল্পা শেঠি-১ কোটি ৮০ লাখ ডলার
বলিউডে এখন না গেলেও টিভিতে আছেন পুরোদমে। ‘জারা নাচকে দেখা’, ‘নাচ বলিয়ে’ এবং ‘সুপার ড্যান্সার’-এর মতো নৃত্য প্রতিযোগিতার বিচারক শিল্পা। টাইমস অব ইন্ডিয়ার মতে, শিল্পা এসব অনুষ্ঠানে নিজের উপস্থিতির জন্য ১০ থেকে ১৪ কোটি রুপি করে উপার্জন করেছেন।

কাজল-১ কোটি ৬০ লাখ ডলার
‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ (২০২০) এবং নেটফ্লিক্সের ‘ত্রিভাঙা’র মতো সিনেমা করে কাজলের জনপ্রিয়তার ব্যারোমিটার আবার ঊর্ধ্বমুখী। রিপাবলিক ওয়ার্ল্ড-এর রিপোর্ট অনুয়ায়ী, শিব শক্তি নামে মুম্বাইতে একটি বিলাসবহুল ভবনের মালিক কাজল।

বিপাশা বসু-১ কোটি ৫০ লাখ ডলার
প্রায় বাইশ বছর আগে ফ্যাশনেবল তারকা হিসেবে আধিপত্য বিস্তার তার। সুজান খান ও মালাইকা অরোরার সঙ্গে ‘দ্য লেবেল লাইফ’ নামে একটি লাইফস্টাইল ব্র্যান্ডের সহ-প্রতিষ্ঠাতা বিপাশা। সেলেব্রিটি নেট ওয়ার্থ জানালো, বিপাশা এখন দেড় কোটি ডলারের মালিক।

Leave a Reply

Translate »