ফ্রেন্ডস আগের সুবহা মারা গেছে

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই সিনেমার নবাগত চিত্রনায়িকা হুমায়রা সুবহা। তার সঙ্গে ‘ভাইরাল’ শব্দটি ওতপ্রোতভাবে জড়িত। তার ব্যক্তিজীবনের নানা ঘটনা ইতোমধ্যে ভাইরাল হয়েছে। অভিনয়ের পাশাপাশি সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। নানা ইস্যু নিয়ে প্রায়ই মন খুলে শেয়ার করেন ভক্তদের সঙ্গে।

রোববার (২৭ সেপ্টেম্বর) নতুন একটি পোস্ট দিয়েছেন সুবহা। নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে দীর্ঘ এক স্ট্যাটাস দিয়েছেন তিনি।

সেখানে তিনি লেখেন, আজ থেকে নরম মনের বোকা আবেগী সুবহাটাকে মেরে ফেলব না। কাউকে ভালোবাসব না। কারও জন্য জন্য মায়া বাড়াবো না, পাথর ও স্বার্থপর হয়ে যাব। কারও কোনো হেল্প করব না। কারণ, আমার খারাপ সময়ে কয়েকজন ছাড়া কেউ পাশে ছিল না।

তিনি আরও লেখেন, যে কদিন বাঁচব নিজের মতো করে ইনশাআল্লাহ। কারণ, অনেক জুলুম করেছি নিজের ওপর। অনেক কেঁদেছি মানুষের ভালোবাসা পাওয়ার জন্য। এখন থেকে নিজের সুখের জন্য যা করা দরকার, তাই করব। দিন শেষে কারও বাবা এসে টাকা দিয়ে যাবে না আমাকে। আর নিন্দুকেরা নিন্দাই করতে পারবে। নিজেকে ভালোবাসা জরুরি। কারণ, আজ আমি মরলে কালকে আমার মা ছাড়া সবাই ভুলে যাবে। আগের সুবহা মারা গেছে ফ্রেন্ডস। সস্তা আবেগের…।

Leave a Reply

Translate »