অবশেষে ফাঁস হল পরিণীতির বিয়ের খবর

আইকোনিক ফোকাস ডেস্কঃ কোনো রাজনৈতিক নেতাকে বিয়ে না করার অঙ্গীকার করেছিলেন পরিণীতি চোপড়া। কিন্তু কথায় আছে, জন্ম-মৃত্যু-বিয়ে বিধাতার হাতে। বিধির বিধান খণ্ডায় কার সাধ্য! কারণ, এই পরিণীতিই সংসদ সদস্য রাঘব চাড্ডার প্রেমে হাবুডুবু খেয়েছেন। ১৩ মে ধুমধাম করে বাগদানও সেরে ফেলেছেন তারা।

রাঘব-পরিণীতির বাগদানের পর থেকেই ভক্তরা তাদের বিয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন। এরপর এয়ারপোর্ট থেকে শুরু করে পার্টি, ভ্যাকেশন- সব জায়গাতেই হাত ধরে হাঁটতে দেখা গেছে এই যুগলকে। স্বাভাবিকভাবেই কৌতূহল, কবে বিয়ে করবেন তারা? আর এবার সেই খবরই এলো সামনে। জানা যাচ্ছে, বিয়ের দিনক্ষণ ঠিক করে ফেলেছেন এই চর্চিত কাপল।

আরও পড়ুনঃ সুস্থ হয়ে ব্যবস্থা নেবঃ তমা মির্জা

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, আগামী সেপ্টেম্বরে রাজস্থানে ধুমধাম করে বিয়ে করতে চলেছেন পরিণীতি ও রাঘব। এরই মধ্যে শুরু হয়ে গেছে বিয়ের তোড়জোড়। যদিও পরিণীতি এই প্রসঙ্গে কোনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি। তবে সিনে দুনিয়ার কানাঘুষা, নায়িকার বিয়ের পোশাক নিয়ে আলোচনা শুরু করে দিয়েছে তার টিম।

পাশাপাশি এটাও শোনা যাচ্ছে যে, বিয়ের অনুষ্ঠান রাজস্থানে হলেও গুরগাঁওতে একটি জমকালো রিশেপসনের আয়োজন করা হচ্ছে। জমকালো এই বিয়েতে উপস্থিত থাকবেন ভারতের নামজাদা ব্যক্তিত্বরা। আত্মীয়-স্বজনদের পাশাপাশি দেখা যাবে রাজনৈতিক মহলের লোকজনদেরও। এদিকে নিক-প্রিয়াঙ্কাও সামিল হবেন এই বিয়েতে। সবে মিলিয়ে পরিণীতির বিয়ে যে সত্যিই জমকালো হতে চলেছে সে কথা বলাই বাহুল্য।

Leave a Reply

Translate »