ফর্সা হওয়ার অনেক ক্রিম ব্যবহার করেও লাভ হয়নিঃ নওয়াজউদ্দিন

আইকোনিক ফোকাস ডেস্কঃ ফর্সা হওয়ার অনেক ক্রিম ব্যবহার করেও কোনো লাভ হয়নি বলিউডের জনপ্রিয় তারকা নওয়াজউদ্দিন সিদ্দিকীর। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে সেই কথাই জানালেন এই অভিনেতা। পাশাপাশি ক্যারিয়ারে গায়ের রংয়ের কারণে কতটা বাঁধা-বিপত্তির সম্মুখীন হয়েছেন সেটাও ভক্তদের সঙ্গে শেয়ার করেন নওয়াজউদ্দিন।

বলিউডের শক্তিমান অভিনেতা হিসেবে নিজেকে প্রমাণ করতে প্রায় দুই দশক সময় লেগেছে নওয়াজউদ্দিনের। ছোট চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন তিনি। যদিও তার এই জার্নিটা খুব একটা মসৃণ ছিল না। ফলে জীবনের প্রতি মুহূর্তেই নানান বাঁধার সম্মুখীন হওয়ার পাশাপাশি অপমানও হতে হয়েছে তাকে।

নওয়াজউদ্দিনের জীবনের জার্নিতে আরেকটি তিক্ত পার্ট হলো অভিনেতার গায়ের রং। এ নিয়ে মানুষের কাছ থেকে নানাভাবে বিদ্রুপের শিকার হন তিনি। বলা যায়, একটা সময় এসব গ্রাস করে ফেলেছিল তাকে। তাই গায়ের রং ফর্সা করার জন্য ক্রিম ব্যবহার করতে শুরু করেন এই অভিনেতা। কিন্তু এতেও ব্যর্থ হন এই অভিনেতা।

আরও পড়ুনঃ ক্যাটরিনার আপত্তিকর ছবি ফাঁস

এ প্রসঙ্গে নওয়াজউদ্দিন বলেন, কেউ আমাকে বলতো, তোমার নাক ঠিক নেই, তোমার ঠোঁট ঠিক নেই। গায়ের রং নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগেছি। ফর্সা হওয়ার জন্য আমি অসংখ্য ক্রিম ব্যবহার করেছি। কিন্তু কোনো কাজে আসেনি। পরে উপলব্ধি করলাম, আসলে এটি কি!

Leave a Reply

Translate »