প্রেমের ফাঁদে ফেলে আসামি ধরলো পুলিশ

প্রেমের ফাঁদে ফেলে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ মামলার আসামি মো. আইমন ভূঁইয়াকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেলে তাকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এরআগে বুধবার (১ সেপ্টেম্বর) রাতে অভিনব কায়দায় প্রেমের ফাঁদে ফেলে চট্টগ্রামের পতেঙ্গা সি-বিচ থেকে তাকে গ্রেফতার করা হয়। আইমন উপজেলার কাদরা ইউনিয়নের নন্দীর পাড় এলাকার মো. মোস্তফার ছেলে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল বাতেন মৃধা বলেন, ‘বান্ধবীর জন্মদিনের অনুষ্ঠানে এক প্রবাসীর স্ত্রীকে (২২) ধর্ষণের অভিযোগে মামলা হয়। মো. আইমন ভূঁইয়া ওই মামলার এজাহারভুক্ত আসামি। তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

পুলিশ জানায়, ধর্ষণ মামলার আসামি আইমনকে প্রথমে এক নারীর প্রেমের ফাঁদে ফেলে পুলিশ। পরে ওই নারীর সঙ্গে চট্টগ্রামের সি-বিচ এলাকায় বুধবার রাতে দেখা করতে গেলে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, গত ২০ আগস্ট রাতে ভুক্তভোগী গৃহবধূ জন্মদিনের অনুষ্ঠানে তার বান্ধবীর বাড়িতে যান। কেক কাটার পর স্থানীয় লেদু মিয়ার ছেলে ফরহাদ (২৫) পাঁচ-সাতজন সহযোগী নিয়ে ওই বাড়িতে যান।

এসময় তারা অনুষ্ঠানে আসা গৃহবধূর সঙ্গে রাজন নামের এক যুবকের অনৈতিক সম্পর্ক আছে বলে অভিযোগ তোলেন। পরে তাদের আটক করে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন।

এরপর তারা রাজনকে ছেড়ে দিলেও গৃহবধূকে আটকে রাখেন। পরে সহযোগীদের পাহারায় রাতে ফরহাদ তাকে ধর্ষণ করেন। এ ঘটনায় ২৩ আগস্ট গৃহবধূ সেনবাগ থানায় বাদী হয়ে ধর্ষণ মামলা করেন।

Leave a Reply

Translate »