প্রেমের প্রস্তাব পেয়ে অনেক লজ্জা পেয়েছিলামঃ শাবনাজ

আইকোনিক ফোকাস ডেস্কঃ বাংলা চলচ্চিত্রের নব্বই দশকের জনপ্রিয় তারকা জুটি নাঈম-শাবনাজ। তাদের অভিনীত প্রথম ছবি ‘চাঁদনী’ দিয়ে বাজিমাত করেছিলেন তারা।

ছবির শুটিং করতে করতে দিনে প্রায় ১৬ ঘণ্টাই একসঙ্গে থাকতে হয়েছে এই জুটিকে। এতে খুব ভালো বন্ধুত্ব তৈরি হয় দুজনের মধ্যে। তবে নাঈমের সঙ্গে ঘটে যাওয়া অনেক খুনসুটির ঘটনাই স্মরণ রেখেছেন শাবনাজ।

অভিনেত্রী বলেন, নিজেদের মধ্যে ভালো-মন্দ সব কিছুই শেয়ার করতাম আমরা। আবার অনেক ঝগড়াও হতো। তবে সব মিলিয়ে দুজনের মধ্যে বোঝাপড়া ভালো হওয়ায় দিন দিন সম্পর্কের গভীরতা বাড়তে থাকে। সিলেটে একটি ছবির শুটিং করছিলাম আমরা। শট দেওয়ার পর সুন্দর একটি জায়গায় বসে গল্প করছিলাম দুজন। এমন সময় নাঈম হঠাৎ আমাকে প্রোপোজ করে বসে। সেদিন ওর কাছ থেকে প্রেমের প্রস্তাব পেয়ে অনেক লজ্জা পেয়েছিলাম। যদিও আমি আগে থেকেই মনে মনে ভালোবেসে ফেলেছিলাম ওকে। শাবনাজ আরও বলেন, একবার শুটিংয়ের এমন একটি দৃশ্য ছিল- নাঈমের সঙ্গে দেখা করার জন্য ঘরের ভেতর থেকে আমি চিৎকার করব। তখন জানালায় কাঁচ ছিল, যেটা আমাকে ভাঙতে হবে। ওই সময় কোনো কিছু না ভেবেই হাত দিয়ে কাঁচ ভেঙে ফেলি আমি। সঙ্গে সঙ্গে হাত কেটে যায়। তখন রাত প্রায় ১২টা, আর সেদিন নাঈমের শুটিংও ছিল না। তবে সে ওই ঘটনা জানার পর গাড়ি নিয়ে বেরিয়ে পড়ে আমার সঙ্গে দেখা করার জন্য।

Leave a Reply

Translate »