প্রভাসকে নিয়ে কৃতি মনে মনে নানান ধারণা পুষে রেখেছিলেন

আইকোনিক ফোকাস ডেস্কঃ কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ আর প্রভাসের মধ্যে কোন তারকার সঙ্গে ফ্লার্ট, কার সঙ্গে রোমান্স আর কোন তারকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চান, সম্প্রতি এক সাক্ষাৎকারে এসব ব্যাপারে একদমই খোলামেলা নিজের মত দিয়েছেন কৃতি শ্যানন। কোনো রাখঢাক না করেই বলেছেন, ‘আমি কার্তিকের সঙ্গে ফ্লার্ট করতে চাইব। আর টাইগারের সঙ্গে ডেট। তবে বিয়ে করতে চাইব প্রভাসকে।

 

 

আদিপুরুষ’ সিনেমার ঘোষণার পর থেকে সিনেমাপ্রেমীরা প্রভাস আর কৃতির রসায়ন দেখার অপেক্ষায় আছেন। পৌরাণিক এই ছবিতে রাম-সীতা হয়ে পর্দায় আসতে চলেছেন এই জুটি, লঙ্কাপতি রাবণ হবেন সাইফ আলী খান। ছবিটি পরিচালনা করছেন ওম রাউত। ইতিমধ্যে মুম্বাইতে ছবির শুটিং শুরু হয়ে গেছে। প্রভাসকে নিয়ে এত দিন কৃতি মনে মনে নানান ধারণা পুষে রেখেছিলেন। তবে ‘আদিপুরুষ’ ছবির সেটে প্রভাস সম্পর্কে এসব ধারণা ভুল প্রমাণিত হয়েছে। সেটে অন্য এক প্রভাসকে আবিষ্কার করেছেন এই বলিউড নায়িকা, ‘আমার ধারণা ছিল প্রভাস লাজুক। আর কথাবার্তা কম বলে। কিন্তু এসব ধারণা ভুল। বরং ও খুবই বিন্দাস ধরনের। আর প্রচুর কথা বলতে পারে।

 

 

প্রভাসের সঙ্গে কাজ করে দারুণ খুশি কৃতি। প্রভাস সম্পর্কে বলেছেন, ‘এমন একজনের সন্ধানেই তো আমি ছিলাম। আর এত দিন পর তাঁরই সন্ধান পেয়েছি। দীর্ঘ সময় পর আমি একজন আকর্ষণীয় ব্যক্তির সাক্ষাৎ পেয়েছি। ও বেশ লম্বা। আমার মনে হয়, যখন আমরা আমাদের চরিত্রের পোশাকে থাকি, তখন আমাদের দেখতে সুন্দর লাগে। আমাদের রসায়ন আরও জমে ওঠে। ওর সঙ্গে আমার বোঝাপড়া দুর্দান্ত।

Leave a Reply

Translate »