প্রথম কার প্রেমে পড়েছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ

আইকোনিক ফোকাস ডেস্কঃ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায় নিয়মিত ট্রল হন বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। তবে এসবে পাত্তা দেন না তিনি, বরং নিতে চেষ্টা করেন ইতিবাচকভাবে। বরং ভাবেন, কেন ট্রল করা হচ্ছে তাঁকে।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘ভূত পুলিশ’ ছবিতে অভিনয় করেছেন জ্যাকুলিন। সেই ছবিতে তাঁর সহশিল্পী অর্জুন কাপুর। তাঁরই সঙ্গে এক আলাপন অনুষ্ঠানে বসেছিলেন জ্যাকুলিন। সেখানেই উঠে আসে ট্রলবিষয়ক কথা। ‘বকবক উইথ বাবা’ শিরোনামের এই অনুষ্ঠানে জীবনের নানা বিষয় নিয়ে তাঁর আলাপ হয় অর্জুনের সঙ্গে। সেখানে উঠে আসে তাঁর প্রথম ক্রাশ, ফিটনেস সফর, ট্রল মোকাবিলাসহ নানা কিছু।

 

জ্যাকুলিন বলেন, ‘মাঝেমধ্যে মনে হয়, আমার সম্ভবত উন্নতির সুযোগ আছে। কিছু কিছু সমালোচনা দেখে মনে হবে, মন্তব্যকারী আসলে জঘন্য লোক। আবার কিছু কিছু মন্তব্য অত্যন্ত অর্থবহ।

 

প্রথম কার প্রেমে পড়েছিলেন জ্যাকুলিন? এ প্রশ্নে তিনি ফিরে যান তাঁর ছেলেবেলায়। ‘স্কুলে একটা ছেলে ছিল। তার নামটা এখন মনে করতে পারছি না। এ ছাড়া লিওনার্দো ডিক্যাপ্রিও আমার মারাত্মক ক্রাশ। তাঁর অভিনীত “রোমিও অ্যান্ড জুলিয়েট”, “টাইটানিক” দেখার পর তাঁর প্রেমে পড়ে যাই। তবে একটা ব্যাপার জ্যাকুলিনের জীবনে কখনোই ঘটেনি। সেটা হলো ‘অন্ধ প্রেম’।

Leave a Reply

Translate »