প্রথমদিন আমার অনেক খারাপ লেগেছেঃ সুনেরাহ

আইকোনিক ফোকাস ডেস্কঃ গত সোমবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রতে (বিআইসিসি) ‘অন্তর্জাল’র পোস্টার উন্মোচন অনুষ্ঠানে হাজির হন সুনেরাহ। সেখানে তিনি সিনেমাটিতে কাজের অভিজ্ঞতা শেয়ার করেন। পাশাপাশি আলোচিত সেই ইস্যুটিতেও কথা বলেছেন।

সুনেরাহ বলেন, ‘অন্তর্জাল’ আমার দ্বিতীয় ছবি। বাংলাদেশে এই প্রথম সাইবার থ্রিলার সিনেমা নির্মিত হয়েছে। এখানে আমার চরিত্রের নাম প্রিয়ম, যে একজন রবোটিকস স্টুডেন্ট। যদিও কাজটা আমার জন্য অনেক অদ্ভুত ছিল। কিন্তু বেশ মজা করেই কাজটি শেষ করেছি। তিনি আরও বলেন, সিনেমাটিতে আমার সঙ্গে যারা কাজ করেছেন, তারা সবাই আমার সিনিয়র। তারা প্রত্যেকেই বেশ সাপোর্টিভ এবং ফ্রেন্ডলি। সবার কাছ থেকে অনেক কিছু শিখেছি।

নির্মাতা প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, দীপঙ্কর দীপন দাদার সঙ্গে এটা আমার প্রথম কাজ। দাদার সম্পর্কে যতটুকু জেনে এসেছি, তিনি অনেক স্টাডি করে কাজ করেন। আমি যখন স্ক্রিপ্ট পড়েছি, আমার বেশ ভালো লেগেছে। এখানে এমন কিছু বিষয় তুলে ধরা হয়েছে যেগুলো আসলে মানুষের জানা উচিত।

এ সময় ভাইরাল সেই ভিডিও প্রসঙ্গে জানতে চাইলে সুনেরাহ বলেন, প্রথমদিন আমার অনেক খারাপ লেগেছে। কারণ, আমি আসলে জানতাম না যে, এটা ভাইরাল হয়েছে। আমি দেখছিলাম, আমার সব পোস্টে অনেকেই বাজে মন্তব্য করছে। তখন আমি ভেবেছিলাম, এটা কি হচ্ছে! কিন্তু সবাই কি এতই বোকা যে, ক্যামেরা দেখেও তারা বুঝতে পারছে না সেটা শুটিংয়ের অংশ ছিল।

Leave a Reply

Translate »