পেলের বর্তমান শারীরিক অবস্থা স্থিতিশীল

আইকোনিক ফোকাস ডেস্কঃ হঠাৎই ব্রাজিল থেকে গতকাল শুক্রবার রাতে এসেছিল দুঃসংবাদ। তিনি আইসিইউ থেকে ছাড়া পাওয়ার তিন দিনও হয়নি, এর মধ্যে আবার গতকাল আইসিইউতে নিতে হয় পেলেকে। ব্রাজিল কিংবদন্তির বয়স হয়ে গেছে ৮০ বছর, কদিন আগেই হয়ে যাওয়া অস্ত্রোপচারের ধকলটা সামলাতে শরীরটাকে অনেক বেগ পেতে হচ্ছে ,এর মধ্যে পেলেকে এভাবে বারবার বাসা-আইসিইউ করতে দেখলে শঙ্কা তো জাগেই।

 

তবে শেষ পর্যন্ত এ যাত্রায় দুশ্চিন্তা করার মতো কিছু ঘটেনি। ব্রাজিল কিংবদন্তির এবারের আইসিইউ-বাস হলো অল্প কয়েক ঘণ্টারই। আইসিইউ থেকে তাঁকে সরিয়ে নেওয়া হয়েছে।

 

সতর্কতামূলক ব্যবস্থা হিসেবেই তাঁকে আইসিইউতে নেওয়া হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। পেলে ও তাঁর মেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিশ্চিত করেছেন, পেলের শারীরিক অবস্থা স্থিতিশীল।

 

পেলের মেয়ে কেলি নাসিমেন্তো বাবার সঙ্গে একটা ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দিয়েছেন। পাশে লিখেছেন, ‘তাঁর বয়সের একজন মানুষের জন্য (অস্ত্রোপচারের পর) ধকল কাটিয়ে ওঠার পথে এটা স্বাভাবিক অবস্থাই। এমন একটা অস্ত্রোপচারের পর মাঝেমধ্যে এমন হয় যে আপনি দুই পা সামনে এগোলেন তো এক পা পেছাতে হলো। গতকাল তিনি ক্লান্ত ছিলেন, এক পা পিছিয়েছেন। আজ আবার দুই পা এগিয়ে গেলেন।

Leave a Reply

Translate »