‘পুষ্পা : দ্য রাইজ’ সিনেমায় প্রস্তাব ফিরিয়েছিল্রন যেসব তারকা

আইকোনিক ফোকাস ডেস্কঃ মুক্তির পরই ঝড় তুলেছে ভারতের দক্ষিণী সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। এই মুহূর্তে ইন্ডাস্ট্রির আলোচনার কেন্দ্রবিন্দুতে পুষ্পা। এমন হওয়াটাই স্বাভাবিক। কেননা, বড় বাজেটের বলিউড-হলিউড সিনেমাকেও টপকে গেছে সিনেমাটি।

বক্স অফিসে ঝড় তোলা এই সিনেমায় অভিনয়ের জন্য শুরুতে অনেক তারকাকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু মুম্বাই এবং দক্ষিণী সেসব তারকারা ‘পুষ্পা’র প্রস্তাব ফিরিয়ে দেন। জানা গেছে, পুষ্পায় আল্লু অর্জুনের জায়গায় প্রথমে মহেশ বাবুকে চেয়েছিলেন পরিচালক সুকুমার। সিনেমা নিয়ে তার সঙ্গে খানিকটা কথা হলেও শেষ পর্যন্ত সরে যান অভিনেতা। কেননা ধূসর চরিত্রে অভিনয়ে রাজি ছিলেন না তিনি।

এছাড়া সিনেমায় চোরাকারবারির প্রেমিকা ‘শ্রীবল্লী’র চরিত্রে রাশমিকা মান্দানাকে চাননি নির্মাতা। নায়িকার চরিত্রে তার প্রথম পছন্দ ছিলেন সামান্থা রুথ প্রভু। কিন্তু বিভিন্ন কারণে সামান্থা ‘শ্রীবল্লী’ হয়ে উঠতে পারেননি। তবে সিনেমার একটি আইটেম গানে তাক লাগিয়ে দেন তিনি।

এদিকে সেই আইটেম গানটির জন্য প্রথমে প্রস্তাব দেওয়া হয়েছিল বলিউড অভিনেত্রী দিশা পাটানিকে। তিনি প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় নির্মাতারা দ্বারস্থ হয়েছিলেন বলিউডের ‘আইটেম গার্ল’ নোরা ফাতেহির। কিন্তু নোরা তিন মিনিটের একটি গানের জন্য আকাশছোঁয়া পারিশ্রমিক চাওয়ায় তাকে নেওয়া সম্ভব হয়নি। এরপর আইটেম গানটিতে সামান্থাকে নেওয়ার সিদ্ধান্ত নেন নির্মাতা। সেই গানে পুরো বাজিমাত করে দেন এই তারকা।

Leave a Reply

Translate »