পাকিস্তান’র মুকুট পরে তোপের মুখে এরিকা

আইকোনিক ফোকাস ডেস্কঃ পাকিস্তানি মডেল এরিকা রবিন প্রথমবারের মতো অনুষ্ঠিত ‘মিস ইউনিভার্স পাকিস্তান’ প্রতিযোগিতার বিজয়ী হয়েছেন। সম্প্রতি মালদ্বীপের রা অ্যাটলের ব্রেনিয়া রিসোর্টে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে তাকে বিজয়ী ঘোষণা করা হয়।

পাকিস্তানের সংবাদ মাধ্যম দি নিউজের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ‘মিস ইউনিভার্স পাকিস্তান’ নির্বাচনের জন্য প্রথমে ২০০ জন আবেদনকারীর মধ্য থেকে পাঁচজন প্রতিযোগীকে চূড়ান্তভাবে নির্বাচিত করা হয়েছিল। চার ফাইনালিস্ট এরিকা রবিনের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তারা হলেন- ২৪ বছর বয়সী হিরা ইনাম, ২৮ বছর বয়সী জেসিকা উইলসন, ১৯ বছর বয়সী মালেকা আলভি ও ২৬ বছর বয়সী সাবরিনা ওয়াসিম।

এদিকে মকুট বিজয়ের পর এরিকা তার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্ট দিয়ে জানান, প্রথম ‘মিস ইউনিভার্স পাকিস্তান’ বিজয়ী হয়ে সম্মানিত বোধ করছি। আমাদের সুন্দর সংস্কৃতি রয়েছে, যা মিডিয়া কখনো সামনে আনে না। পাকিস্তানের মানুষ খুবই উদার, দয়ালু ও অতিথিপরায়ন। এসময় পাকিস্তানে ঘুরতে যাওয়ার জন্য সবাইকে আমন্ত্রণ জানান তিনি।

আরও পড়ুনঃ রহস্যঘেরা ট্রেলারে প্রশংসায় ভাসছেন বাঁধন

তবে তার এই মুকুট পড়াকে কেন্দ্র করে বেশ তোপের মুখে পড়েছেন এই মডেল। পাকিস্তানের তত্ত্বাবধায়ক সরকার মৌলবাদের ক্ষোভ উগরে দিয়েছে। এছাড়াও মিস ইউনিভার্স পাকিস্তানের জন্য সরকার অনুমতি দেয়নি। প্রধানমন্ত্রী পররাষ্ট্র দপ্তরকে বিষয়টি দেখার জন্য বলেছেন। কারণ এর আয়োজনকারী সংস্থাটি সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক। এসব মিলে মিস ইউনিভার্স পাকিস্তান খেতাব জয়ের কারণে এরিকা দেশটির কট্টরপন্থীদের রোষানলে ইতোমধ্যেই পড়ে গেছেন।

Leave a Reply

Translate »