পর্নোগ্রাফি মামলার জন্য গ্রেপ্তার হতে পারেন শিল্পা

আইকোনিক ফোকাস ডেস্কঃ আবার নতুন এক ঝামেলায় জড়িয়ে পড়েছেন শিল্পা ও তাঁর মা সুনন্দা শেঠি। মা ও মেয়ের বিরুদ্ধে কোটি কোটি রুপি প্রতারণার অভিযোগ আনা হয়েছে। ভারতের লক্ষ্ণৌতে শিল্পা ও সুনন্দা শেঠির বিরুদ্ধে আর্থিক জালিয়াতির অভিযোগ করা হয়েছে। পর্নোগ্রাফি মামলায় এখন জেলহাজতে আছেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। এই মামলায় এই বলিউড নায়িকাকেও এখনো সন্দেহের তালিকায় রেখেছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। এরই মধ্যে যোগ হলো নতুন এই ঝামেলা।

 

 

এক শীর্ষস্থানীয় দৈনিক পত্রিকার খবর অনুযায়ী শিল্পা ও তাঁর মায়ের বিরুদ্ধে দুটো রিপোর্ট করা হয়েছে। তাঁরা ‘ওয়েসিস স্লিমিং স্কিল সেলুন অ্যান্ড স্পা’ নামের এক প্রতিষ্ঠান খুলেছিলেন। এ প্রতিষ্ঠানের কর্মকর্তারা লক্ষ্ণৌতে একটি শাখা খুলে দেবেন বলে সেখানকার কয়েকজন ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ করেছিলেন। শাখা খুলে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তাঁরা কোটি কোটি রুপি অগ্রিম নিয়েছিলেন। তবে প্রতিষ্ঠানের পক্ষ থেকে কাউকে ফ্র্যাঞ্চাইজি দেয়নি। তাঁদের বিরুদ্ধে এমনই অভিযোগ করেছেন এক নারী। অভিযোগের পরিপ্রেক্ষিতে শিল্পা ও তাঁর মায়ের বিরুদ্ধে লক্ষ্ণৌর হজরতগঞ্জ আর বিভূতিখন্ড থানায় দুটো এফআইআর করা হয়। লক্ষ্ণৌ পুলিশ শিল্পার কাছে ইতিমধ্যে বিজ্ঞপ্তি পাঠিয়েছে।

 

 

লক্ষ্ণৌর পূর্ব অঞ্চলের পুলিশ কমিশনার সঞ্জীব সুমন জানিয়েছেন, শিল্পা আর তাঁর মা সুনন্দা শেঠিকে জিজ্ঞাসাবাদের জন্য আজ লক্ষ্ণৌ পুলিশ মুম্বাইয়ে যাবে। এই মামলার সবদিক থেকে তদন্ত করা হবে বলে তিনি জানিয়েছেন। হাই প্রোফাইল মামলা হওয়ার জন্য পুলিশ পুঙ্খানুপুঙ্খ তদন্ত করবে। প্রাথমিক তদন্তে শিল্পা ও সুনন্দা জড়িত প্রমাণিত হলে তাঁদের গ্রেপ্তার করাও হতে পারে।

Leave a Reply

Translate »