পরীমনির সঙ্গে এবার আসছে মাহফুজ আহমেদ

আইকোনিক ফোকাস ডেস্কঃ এক সময় টেলিভিশনের পর্দায় চোখ রাখলেই যেই প্রিয় মুখগুলোর দেখা মিলতো তাদের অন্যতম একজন মাহফুজ আহমেদ। তাকে ঘিরে চ্যানেলে চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন হতো। ডজন ডজন ঈদের বিশেষ নাটকে দেখা মিলতো যার।

শুধু নাটকের অভিনয়েই নয়, ছোট পর্দার এই তারকা সিনেমাতেও অভিনয় করেছেন। পরিচালনাতেও নিজেকে প্রমাণ করেছেন। কাজ করেছেন প্রযোজক হিসেবে। তবে বেশ কয়েক বছর ধরেই তিনি নেই কোথাও। নাটক, সিনেমা কিংবা বিজ্ঞাপন; সবখানেই তার অনুপস্থিতি। ভক্তরা এ নিয়ে কম অভিমান করেন না। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই চোখে পড়ে মাহফুজভক্তদের নানা লেখা।

সুখবর হলো, আবারও অভিনয়ে ফিরছেন তিনি। তাকে দেখা যাবে ‘অন্তরালে’ ওয়েব ফিল্মে। এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক চয়নিকা চৌধুরী। আগেই জানা গেছে, ‘অন্তরাল’ ওয়েব ফিল্মে অভিনয় করবেন পরীমনি ও তারিক আনাম খান। তাদের সঙ্গী হলেন মাহফুজ আহমেদ।

পরিচালক জাগো নিউজকে মাহফুজ আহমেদের কাজ করা প্রসঙ্গে বলেন, ‘এটা আনন্দের যে মাহফুজ আহমেদের সঙ্গে কাজ হতে যাচ্ছি। তার সঙ্গে প্রায় ৮০টির মতো নাটক করেছি। আবারও একটি কাজ হবে। এবার নতুন ধারার কাজ। ওয়েব ফিল্ম। আরও আনন্দের বিষয় হলো আমার পরিচালনা দিয়ে অনেকদিন পর সে কাজে ফিরছে। আশা করছি সবাই তার অভিনয় উপভোগ করবেন।

Leave a Reply

Translate »