পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে চার্জ

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় তিনজনের বিরুদ্ধে চার্জগঠনের শুনানির জন্য আগামী ১৯ এপ্রিল দিন ধার্য করেছেন ট্রাইব্যুনাল। মামলার আসামি তিনজন হলেন- ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও শহীদুল আলম (পলাতক)।

আজ বৃহস্পতিবার (৩ মার্চ) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিন এ দিন ধার্য করেন। এর আগে গত বছরের ১৩ ডিসেম্বর তিনি এই মামলার চার্জশিট গ্রহণ করেন। তবে ওই দিন আসামি শহীদুল আলম পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে প্রতিবেদন জমা দেওয়ার জন্য এদিন (৩ মার্চ) ধার্য করেন।

গত বছরের ১৩ জুন রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে বনানীর নিজ বাসায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিস্তারিত তুলে ধরেন পরীমণি। ঘটনার বর্ণনা দিয়ে তিনি জানান, গত ৯ জুন রাতে পারিবারিক বন্ধু অমি ও পরীর পোশাক ডিজাইনার জিমির সঙ্গে বাইরে বের হয়েছিলেন। রাত ১২টার দিকে অমি তাদের নিয়ে ঢাকা বোট ক্লাবে যান। সেখানে মদ্যপানরত কয়েকজন ব্যক্তির সঙ্গে পরীর পরিচয় করিয়ে দেন অমি। পরে অমি সেখানে থাকা নাসির উদ্দিন মাহমুদ নামে এক ব্যক্তির কাছে নিয়ে যায়।

Leave a Reply

Translate »