পরিবার পাশে ছিল, তাই আত্মহত্যা করিনিঃ আমিন খান

আইকোনিক ফোকাস ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়ক আমিন খান। ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে চলচ্চিত্র জগতের নোংরা পলিটিক্সের শিকার হয়েছেন বলে সম্প্রতি মন্তব্য করেছেন এই নায়ক। এক সাক্ষাৎকারে আমিন খান জানান, সিনেমা জগতের নোংরা পলিটিক্স তার ক্যারিয়ারকে ধ্বংস করে দিয়েছে।

চিত্রনায়ক বলেন, বলিউডে এখন সুশান্ত সিং রাজপুতকে নিয়ে সবাই যেমন হা-হুতাশ করছে, আমার জীবনটাও তেমন হতে পারত। চলচ্চিত্র জগতে আমিও অনেক নোংরা পলিটিক্সের শিকার হয়েছি। কিন্তু মনোবল শক্ত ছিল, আমার পরিবার পাশে ছিল, তাই আত্মহত্যা করিনি। আমার মতো করে লড়ে গেছি। চলচ্চিত্রে নিজের জায়গা তৈরি করে নিয়েছি।

এক সময় শুটিংয়ে ব্যস্ত সময় পার করেছেন আমিন খান। কিন্তু বর্তমানে ব্যস্ত চাকরি জীবনে। একটি বেসরকারি প্রতিষ্ঠানে বড় দায়িত্ব পালন করছেন এই নায়ক। স্ত্রী স্নিগ্ধা খান, দুই ছেলে রাইয়ান খান আর মাঈন খানকে নিয়ে বর্তমানে ঢাকার উত্তরায় থাকেন। বলা যায়, পরিবারকে ঘিরেই এখন সকল ব্যস্ততা তার।

আরও পড়ুনঃ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন পরীমণি

আমিন খান বলেন, চাকরি জীবনে ব্যস্ত থাকেলও চলচ্চিত্রের জীবনটা খুব মিস করি। ওটাই আমাকে নতুন জন্ম দিয়েছে। নায়ক আমিন খান হয়ে বাঁচতে ইচ্ছে করে। জানা গেছে, নব্বই দশকে নতুন মুখের সন্ধানে কার্যক্রম দিয়ে চলচ্চিত্রে পথচলা শুরু আমিন খানের। ১৯৯৩ সালে মুক্তি পায় এই নায়কের প্রথম সিনেমা ‘অবুঝ দুটি মন’।

Leave a Reply

Translate »