নোংরা মন্তব্যের শিকার শুভশ্রী

আইকোনিক ফোকাস ডেস্কঃ পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও নির্মাতা রাজ চক্রবর্তী ঘর বেঁধেছেন অনেক আগেই। তাদের সংসারে ৩ বছর বয়সী একটি পুত্রসন্তান রয়েছে। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে বেশ সুখেই দিন পার করছেন শুভশ্রী। তাদের এই সুখী জীবনের মাঝে আরেকটি খুশির খবর হলো, দ্বিতীয়বারের মতো মা হতে চলেছেন এই নায়িকা।

শুভশ্রী এখন ৮ মাসের অন্তঃসত্ত্বা। সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরে দ্বিতীয় সন্তানের মুখ দেখবেন এই তারকা দম্পতি। তবে অন্তঃসত্ত্বা হলেও সব কাজই স্বাভাবিকভাবে করার চেষ্টা করছেন তিনি। এমনকি জিমে গিয়ে নিয়মিত ব্যায়ামও করছেন।

যার একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শুভশ্রী। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন- কোনো অজুহাত নয়। আট মাসের অন্তঃসত্ত্বা। জীবন সুন্দর, উপভোগ করছি। পাশাপাশি জিম ট্রেইনারকেও ধন্যবাদ দিয়েছেন তিনি।

ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের মন্তব্যের ঝড় ওঠে শুভশ্রীর কমেন্টবক্সে। পাশাপাশি অভিনেত্রীর সাহসিকতার ভূয়সী প্রশংসা করেন অনেকে। এমনকি তাকে দেখে অনেকে অনুপ্রাণিত হয়েছেন বলেও মন্তব্য করেছেন।

আরও পড়ুনঃ পরীমণি এত টাকা কোথায় পান

অন্যদিকে বিষয়টিকে ভালোভাবে গ্রহণ করেননি নেটিজেনদের একাংশ। শুধু তাই নয়, রীতিমতো ‘নোংরা’ ভাষায় মন্তব্য করেছেন তাকে নিয়ে। যার কারণে দুই গ্রুপের মাঝে তৈরি হয়েছে নানান বিতর্ক।

Leave a Reply

Translate »