নুসরাতের এই সন্তানের পিতা কে যশ না কী অন্য কেউ

আইকোনিক ফোকাস ডেস্কঃ সেলিব্রেটিদের জীবন নিয়ে তাদের ভক্ত-সমালোচকদের আগ্রহ থাকবে এটাই স্বাভাবিক।  তবে টালিউড সেনসেশন নুসরাত জাহারের ব্যক্তিজীবন নিয়ে নাড়াচাড়াটা বোধহয় একটু বেশিই হচ্ছে।  গত এক বছরেরও বেশি সময় ধরে সমালোচকরা তার পিছু লেগে আছেন।

 

বিয়ের পর নুসরাতের পরকীয়া নিয়ে গুঞ্জন শুরু হয়।  তারই ধারাবাহিকতায় নুসরাতের বিচ্ছেদ। বিচ্ছেদের সময়েই জানা যায় নুসরাত মা হচ্ছেন।  তবে সাবেক স্বামী নিখিল সাফ জানিয়ে দেন, নুসরাতের অনাগত সন্তানের বাবা তিনি নন, অন্য কেউ।  তাহলে সন্তানের পিতৃত্বের দাবিদার কে হবে সেটি নিয়ে আগে থেকে বিতর্ক শুরু হয়।  নুসরাত আজ পর্যন্ত বিষয়টি  স্পষ্ট করেননি।

 

এরইমধ্যে নুসরাত মা হয়েছেন।  জীবনে প্রথমবারের মতো মাতৃত্বের স্বাদ উপভোগ করলেও স্বস্তিতে নেই টালিউড নায়িকা। তার মা হওয়ার ঘটনায় আরও একজন তারকার নাম রয়েছে আলোচনায়। তিনি টালিউড অভিনেতা যশ দাশগুপ্ত।  কারণ অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে নুসরাতের সঙ্গেই রয়েছেন তিনি।  এমনকি সন্তান প্রসবের সময়ও তিনি ছিলেন অভিনেত্রীর পাশে। সবার ধারণা, নুসরাতের এই সন্তানের পিতা যশই।

 

আনন্দবাজারকে দেওয়া সাক্ষাৎকারে কৌশলে এ প্রশ্নের জবাব এড়িয়ে যান যশ।  তিনি বলেন, আমি ছোট থেকে আজ পর্যন্ত ব্যক্তিগত জীবন কারও সামনে আনিনি। আগামী দিনেও আনব না। তা হলে ‘ব্যক্তিগত’ শব্দটার মানেই থাকে না! যেটুকু জানানোর ঠিক জানাব। যেমন- বরাবর সবাই জানতে পারছেন।

 

যশের মতে, কেবল তিনি নন, এসব ব্যাপারে নুসরাতের কাছ থেকেও মন্তব্য নেওয়া উচিৎ।  তিনি বলেন, ‘এই যে হঠাৎ একদিন ভুয়া খবর ছড়িয়ে গেল নুসরাত হাসপাতালে ভর্তি হয়ে গিয়েছে।  ও (নুসরাত) হাসপাতালে ভর্তি হলে, সন্তানের জন্ম দিলে কেন সেটা চেপে রাখব! তাছাড়া সব কথা আমি একা বলবো কেন? আমার সঙ্গিনীরও হয়তো কিছু বলার থাকতে পারে। সেটা ওর (নুসরাত) মুখ থেকে শোনাই বোধ হয় ভালো।

Leave a Reply

Translate »