অভিনেতা আরমান কোহলি মাদকসহ গ্রেফতার

আইকোনিক ফোকাস ডেস্কঃ মাদকসহ বলিউড অভিনেতা আরমান কোহলিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তার বাড়িতে তল্লাশি চালিয়ে মাদক উদ্ধার করে ভারতের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)।

 

রোববার সকালে আরমানকে গ্রেফতার দেখানো হয়। এদিন মাদক মামলায় অভিনেতাকে মুম্বাইয়ের নগর আদালতে তোলা হবে। তদন্তকারীরা জানিয়েছেন, এনডিপিএস আইনে আপাতত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিনেতাকে।

 

ভারতের সংবাদ সংস্থা এএনআই জানায়, শনিবার অভিনেতার মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি অভিযান চালায় এনসিবির গোয়েন্দারা।  তল্লাশির পর আরমানের বাড়ি থেকে মাদক উদ্ধার করা হয়। এরপর জিজ্ঞাসাবাদের জন্য অভিনেতাকে হেফাজতে নেয় এনসিবি।

 

এনসিবির মুম্বাইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, মাদক প্রশ্নে তদন্তকারীদের যথাযথ জবাব দিতে পারেননি অরমান। তাই গ্রেফতার করা হয়েছে তাকে।

 

বলিউডে ‘জানি দুশমন’, ‘এলওসি: কারগিল’, ‘প্রেম রতন ধন পায়ো’-সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন অরমান। তবে তার কেরিয়ারে হিট ছবির সংখ্যা বেশ কম। ২০১৩ সালে ‘বিগ বস’-এর সপ্তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন অরমান। সেখানেও বিতর্কে জড়ান। সহ প্রতিযোগীকে শারীরিক হেনস্থার অভিযোগে গ্রেফতার করা হয় তাকে।

Leave a Reply

Translate »