নিজেকে সুন্দর থেকে সুন্দরতর করে তুলতে যা করেন আলিয়া, জাহ্নবী

আইকোনিক ফোকাস ডেস্কঃ মা শ্রীদেবীর হাত ধরেই তাঁর অভিনয়ে জগতে আসা। সৌন্দর্যের ক্ষেত্রেও মায়ের পথেই হেঁটেছেন এই তারকাকন্যা। বয়স ধরে রাখার জন্য বেশ কয়েকবার প্লাস্টিক সার্জারি করিয়েছেন শ্রীদেবী। অনেকেরই হয়তো জানা নেই যে মায়ের মতো জাহ্নবীও সার্জারি করিয়েছেন। বলিউডে পা রাখার আগেই তিনি এই সার্জারি সেরে ফেলেছিলেন। নাকের শেপ ঠিকঠাক করতে ‘নোজ জব’ করিয়েছিলেন জাহ্নবী। শোনা যায় যে এই তারকাকন্যা ঠোঁটের সার্জারিও করিয়েছেন।

 

 

খুব অল্প মানুষই জানেন যে নিজের সৌন্দর্যকে আরও বিকশিত করতে প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছিলেন আলিয়া। এই তারকাকন্যা ‘লিপ সার্জারি’, ‘ফেস সার্জারি’ আর ‘নোজ জব’ করিয়েছিলেন। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির পর সার্জারির মাধ্যমে মুখের অনেক বদল আনেন আলিয়া।

 

 

তরুণীদের ‘হার্টথ্রব’ রণবীর কাপুর একসময় চুলপড়া সমস্যায় ভুগছিলেন। ক্রমশ পাতলা হয়ে যাচ্ছিল তাঁর চুল। বলিউড তারকা ঋষি কাপুরের পুত্র নিজের চুল নিয়ে খুবই দুশ্চিন্তায় ছিলেন। ২০০৭ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ ছবিতে এই তারকাপুত্রের মাথায় অল্পস্বল্প টাক দেখা গিয়েছিল। এই ছবির পর তাই আর দেরি না করে ‘হেয়ার ট্রান্সপ্ল্যান্ট’ করিয়েছিলেন রণবীর।

Leave a Reply

Translate »