নিখিকের সাথে প্রেম, গোপন কথা বলে দিলেন ত্রিধা

আইকোনিক ফোকাস ডেস্কঃ অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে স্বামী নিখিল জৈনের ছাড়াছাড়ির আনুষ্ঠানিকতা মাত্র বাকি। এই দিকে অভিনেত্রী নুসরাত টালিউড নায়ক যশের সঙ্গে প্রেম করে বেড়াচ্ছেন। আর নিখিল প্রেম করছেন বান্ধবী ত্রিধা চৌধুরীর সঙ্গে।

 

পাড়া প্রতিবেশি দের মুখে শুনা যাচ্ছে যে, ত্রিধা-নিখিলের সাত পাকে বাধা পড়তে এখন শুধু সময়ের অপেক্ষা। এ বিষয়ে ত্রিধা-নিখিল এতদিন মুখ না খুললেও সম্প্রতি দুজনই কথা বলেছেন।

নিখিল

 

এই দিকে ত্রিধা চৌধুরী জানান, নিখিলের সঙ্গে তার স্রেফ বন্ধুত্ব। এবং সেই বন্ধুত্ব স্কুল জীবন থেকেই। তাছাড়া নুসরাতের সঙ্গে বিচ্ছেদের ফলে নিখিল যেই মানসিক বিপর্যয়ে আছেন, সেটা কাটিয়ে তুলতে সাহায্য করছেন বলেও জানান ত্রিধা।

নুসরাত 

 

কিন্তু ত্রিধার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন নিখিল জৈন। কলকাতার একটি গণমাধ্যমে তিনিও একই সুরে কথা বলেছেন। নিখিলের ভাষ্য, ‘ত্রিধা আমার স্কুলের জুনিয়র। খুব ভালো বন্ধু আমরা। ও মুম্বাই থেকে কলকাতায় এলে দেখা করি। পুরনো বন্ধুর সঙ্গে দেখা করলে তো ভালোই লাগবে।

 

আবার নুসরাত বলেছেন -নিখিল ইনস্টাগ্রামে প্রেমের ইঙ্গিত দিয়ে পোস্ট করেছেন। সেসব ঘিরেই তাদের প্রেমের গুঞ্জনের ডালপালা গজায়।

 

Leave a Reply

Translate »